সংবাদ শিরোনাম
ভাত  দেয়, কাজ দেয়,পাথর কোয়ারী খোলে দেয় স্লোগানে দিয়ে মানববন্ধন  » «   সিকৃবিতে ব্যানার লাগানোকে কেন্দ্র করে ছাত্রদল ও শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া  » «   এবার বাংলাদেশ ছাত্রলীগের বিবৃতি প্রকাশও এখন নিষিদ্ধ  » «   ছাত্রলীগকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়  » «   লন্ডন প্রবাসী আলি নুরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ  » «   হবিগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ব্যারিস্টার সুমনকে গ্রেফতার করেছে মিরপুর থানা পুলিশ  » «   ফটো সাংবাদিক আজমলের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   কুলাউড়ায় সাবেক সচিবের বাগান বাড়ি থেকে লাশ উদ্ধার  » «   জনগনের সরকার প্রতিষ্টা হওয়ার পূর্ব পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে : জিকে গাউছ  » «   সাবেক মন্ত্রী ইমরান আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কালা মিয়া গ্রেফতার  » «   সিলেটে পিপি ফয়েজের কক্ষে তালা পিপি মুজিব লাঞ্চিত    » «   বাংলাদেশের নতুন পথচলায় সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখবেন : এসএমপি কমিশনার রেজাউল করিম  » «   পশ্চিম ধরাধরপুর মসজিদকে এক ব্যক্তির কবল থেকে মুক্ত করার দাবি-ধরাধরপুর এলাকাবাসী  » «   ড. ইউনুসকে সময় দিতে চান তারেক রহমান-সিলেটে এম এ মালিক  » «  

সিলেটে ১২০০ চা-শ্রমিকের মধ্যে জিআর চাল বিতরণ

সিলেটপোস্ট ডেস্ক::দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় সিলেট জেলার লাক্কাতুরা, দলদলি ও কেওয়াপাড়া চা বাগানের দরিদ্র ও কর্মহীন চা শ্রমিকদের মধ্যে জিআর চাল বিতরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিনব্যাপী এ চাল বিতরণ কার্যক্রমে শ্রমিক প্রতি ২০ কেজি করে ১২০০ পরিবারের মধ্যে ২৪০০০ কেজি চাল বিতরণ করা হয়।

সদর উপজেলা পরিষদের আয়োজনে ও সদর উপজেলা নির্বাহী অফিসার খোশনূর রুবাইয়াৎ এর সভাপতিত্বে চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার উজ জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুণর্বাসন অফিসার আব্দুল কুদ্দুস বুলবুল, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহম্মদ হিরন মাহমুদ, টুকেরবাজার ইউনিয়ন চেয়ারম্যান মো. শফিকুর রহমান, লাক্কাতুরা চা বাগানের ব্যবস্থাপক আক্তার শহীদ, সিলেট ভ্যালি কার্যকরী পরিষদ বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু গোয়ালা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.