সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

সৌদি আরবে দুই বাংলাদেশির মৃত্যু

0015ডেস্ক রিপোর্ট :  সৌদি আরবের আল হাসা প্রদেশে সড়ক দুর্ঘটনা এবং রিয়াদের দাড়াইয়া এলাকায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বুধবার দুই বাংলাদেশি শ্রমিকের নিহত হয়েছে।

নিহত দুই বাংলাদেশিদের একজন হলেন, চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সাত নং উত্তর মতলব ইউনিয়নের মোহাম্মদ ফায়েজ আহমেদ। অপরজন হলেন, লক্ষীপুর জেলার কমনগর উপজেলার চর লরেন্স উইনিয়নের নাজির আহমেদের ছেলে শাহজাহান হাওলাদার ।

জানা গেছে, বুধবার দুপুরে ফায়েজ আহমেদ সুপার মার্কেট থেকে বাজার নিয়ে বাসার উদ্দেশ্যে সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ির ধাক্কায় মারাত্মকভাবে আহত হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে বিকেলে তার মৃত্যু হয়।

তার লাশ আল হাসা হাসপাতালে রয়েছে । পরিবারের সদস্যদের ইচ্ছা অনুযায়ী তার মরদেহ দেশে ফিরিয়ে আনা অথবা যথাযোগ্য মর্যাদায় সমাহিত করার বিষয়টি নিয়ে কনস্যুলেট থেকে নিয়োগ কর্তাদের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।

এদিকে, শাহজাহান হাওলাদার (৫০) নামে আরেক বাংলাদেশি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে জানা গেছে । তিনি লক্ষীপুর জেলার কমনগর উপজেলার চর লরেন্স উইনিয়নের নাজির আহমেদের ছেলে।

নিহত শাহজাহানের বন্ধু আলী মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করে জানান, শাহজাহানের লাশ দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.