সংবাদ শিরোনাম
নিয়োগ প্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. ফয়েজকে প্রত্যাখ্যান করে সিলেট আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশ  » «   তারেক রহমান আইনী ব্যবস্থার মাধ্যমে অচিরে দেশে ফিরে আসবেন”-এম এ মালেক  » «   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী মারা গেছেন  » «   জাফলংয়ের ইসিএভুক্ত এলাকায় অভিযান চালিয়ে ৭০০ নৌকাসহ বালু ও পাথর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত  » «   সিলেটের দুই হোটেলের বিরুদ্ধে মালপত্র আটকে হয়রানির অভিযোগ যুক্তরাজ্য প্রবাসীর  » «   ওসমানীনগরে চিনি ভর্তি ট্রাক ছিনতাই চেষ্ঠাকালে ৬ জনকে আটক করেছে থানা পুলিশ   » «   কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান নোমানের বিরুদ্ধেব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ  » «   ১৭ অক্টোবর সিলেট আসছেন বিএনপি যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক  » «   হাজার মানুষের ভালোবাসায় সিদ্ধ যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক  » «   শারদীয় দুর্গোৎসব শান্তি ও সমপ্রীতির বার্তা ছড়িয়ে দেয় আবু আহমদ ছিদ্দীকী এনডিসি  » «   দুর্যোগের ঝুঁকি হ্রাসে জনগণ ও সংশ্লিষ্টদের সচেতনতা বৃদ্ধি করতে হবে-সিলেটের জেলা প্রশাসক  » «   আজ যুক্তরাজ্য থেকে দেশে আসছেন বিএনপির চেয়াপার্সনের উপদেষ্টা এমএ মালিক-স্বাগত জানাবেন নেতাকর্মীরা  » «   শারদীয় দুর্গাপূজায় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে সিলেট মহানগর কৃষক দলের নেতাকর্মীরা  » «   ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর, জেলা ও শাবিপ্রবি’র সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত  » «   বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদিরকে সিলেট মহানগর কৃষক দলের ফুলেল শুভেচ্ছা  » «  

ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন- প্রফেসর মমতাজ শামীম

সিলেটপোস্টরিপোর্ট:Momtaz Shamimসিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়ে  আজ যোগদানের জন্য সিলেটে আসেন প্রফেসর মমতাজ শামীম। তাঁর আগমণের সংবাদ শুনে  আজ দুপুরে সিলেট এম.এ.জি.ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে হাজির হন জকিগঞ্জের শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি ও এনজিও ব্যক্তিবর্গ। তাঁরা সেখানে প্রফেসর মমতাজ শামীমকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। জকিগঞ্জবাসীর ভালোবাসায় সিক্ত হয়ে প্রফেসর মমতাজ শামীম বলেন, সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হয়ে আমি মাতৃভূমির শিক্ষা উন্নয়নের সুযোগ পেয়েছি। সিলেটবাসীর দোয়া ও আর্শিবাদ থাকলে আমি আমার মেধা, শ্রম ও সাধনাকে কাজে লাগাতে পারবো। আপনাদের এ সম্মানবোধকে আমি যেন ধরে রাখতে পারি সে জন্য দোয়া করবেন। এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জের  সীমান্তিকের চেয়ারপার্সন অধ্যক্ষ মাজেদ আহমদ ”চঞ্চল, এনজিও ব্যক্তিত্ব ড.আহমদ আল ওয়ালী, জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নারীনেত্রী ও সীমান্তিকের যুগ্ম মহাসচিব সাজনা সুলতানা হক চৌধুরী, সীমান্তিকের সেক্রেটারি শামীম আহমদ,পরিচালক কাজী হুমায়ুন কবির, শাহ খুররুম কলেজের অধ্যাপক জাকির হোসেন ,ইছামতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ জালাল আহমদ, সীমান্তিক টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ তাপাদার ,জকিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আক্তার হোসেন রাজু, ডাক্তার রুহুল আমীন শিকদার সাপ্তাহিক জকিগঞ্জ সংবাদের নির্বাহী সম্পাদক আহমদুল হক চৌধুরী বেলাল,  কেফায়েতুল কিবরীয়া চৌধুরী প্রমূখ।
এদিকে দুপুর ২ ঘটিকায় সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়ে আলম নগর শিক্ষা বোর্ডে পৌছিলে বোর্ডের সচিব এ কে এম গোলাম কিবরীয়া তাপাদারের নেতৃত্বে  সকল কর্মকর্তা কর্মচারী তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অফিসের বিভিন্ন সেকশন ঘুরিয়ে দেখান। বিকাল ৪ ঘটিকায় বোর্ডের হল রুমে পরিচিতি মূলক অনুষ্টানে সকল
কর্মকর্তা কর্মচারিবৃন্দের খোজ খবর ও কোশলাদী বিনিময় করে  বলেন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হয়ে আমি মাতৃভূমির শিক্ষা উন্নয়নের সুযোগ পেয়েছি তাই সকলের সহযোগিতা কামনা করেন। উপস্থিত সকলেই সহযোগিতার আশ্বাস প্রদান করেন ।অন্নান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সচিব একএম গোলাম কিবরীয়া তাপাদার,পরিক্ষা নিয়ন্ত্রক আব্দুল মন্নান খান, কলেজ পরিদর্শক মোস্তফা কামাল আহমদ, বিদ্যালয় পরিদর্শক মোঃ কবির আহমদ,উপ-পরিক্ষা নিয়ন্ত্রক মোঃ ময়নূল ইসলাম,একান্ত সচিব শরিফ আহমদ,সেকশন অফিসার মোঃ ফারুক আহমদ, শামীম আরা বেগম,মোঃ জাহাঙ্গীর আহমদ, মোঃ আবুল কালাম,মোঃ আলমগীর কবির ও উচ্চমান সহকারী তাজুল ইসলাম ।
উল্লেখ্য যে, গত ১৩ মে বুধবার প্রফেসর মমতাজ শামীমকে সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়। তিনি জকিগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট অর্থনীতিবীদ ও এনজিও ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা ড.আহমদ আল কবীরের সহধর্মীনী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.