সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

মির্জা আব্বাসের জামিন শুনানি হতে পারে আজ

abbas1নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : পল্টন ও মতিঝিল থানায় দায়ের গাড়ি পোড়ানোর দুই মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের আগাম জামিন শুনানির জন্য তৃতীয় বেঞ্চ গঠন করা হয়েছে।

 

হাইকোর্টের একটি বেঞ্চ বিভক্ত আদেশ দেওয়ায় গতকাল নতুন বেঞ্চ ঠিক করে দেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। জামিনের আবেদন নিষ্পত্তির জন্য এবার শুনানি গ্রহণ করবেন বিচারপতি রুহুল কুদ্দুসের একক বেঞ্চ। এ বিষয়ে হাইকোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার সাব্বির ফয়েজ সাংবাদিকদের বলেন, মির্জা আব্বাসের দুটি আবেদন সোমবার বিচারপতি রুহুল কুদ্দুসের বেঞ্চের কার্যতালিকায় থাকবে।

 

দুর্নীতি দমন কমিশনের (দুদক) অপর এক মামলায় আব্বাসের জামিন আবেদনের শুনানির জন্য আজ বিচারপতি মো. মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি জেবিএম হাসানের হাইকোর্ট বেঞ্চের কার্যতালিকায় রয়েছে।

 

আগামীকাল ঢাকা উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ভোট হওয়ার কথা রয়েছে। এর ঠিক আগের দিন মির্জা আব্বাসের তিনটি আবেদন শুনানির জন্য আদালতে উঠছে। গত জানুয়ারি থেকে আত্মগোপনে বিএনপির ঢাকা মহানগর আহ্বায়ক মির্জা আব্বাস। ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী হওয়ার পর গত ১৩ এপ্রিল তিন মামলায় জামিন চাইতে প্রকাশ্যে আসেন তিনি।

 

গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে রাজধানীর পল্টন ও মতিঝিল থানার দুটি মামলা ও প্লট বরাদ্দে দুর্নীতির অভিযোগে শাহবাগ থানায় করা দুদকের এক মামলায় গ্রেফতার এড়াতে হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন মির্জা আব্বাস। গাড়িতে অগ্নিসংযোগের দুই মামলায় গত ১৫ এপ্রিল হাইকোর্ট মির্জা আব্বাসের জামিনের বিষয়ে বিভক্ত আদেশ দেন। এর ফলে গতকাল প্রধান বিচারপতি নতুন করে একক বেঞ্চ (আদালত) গঠন করে দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.