সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

সিলেটে আখাউড়ার ৩ শিশু উদ্ধার, আটক ১

Sylhet Pic 28.04.15(3)নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : সিলেট নগরী থেকে তিন শিশুসহ এক পাচারকারী সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর তালতলা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত উদ্ধার হওয়া শিশুর স্বজনরা সিলেট না পৌছায় কোনো মামলা হয়নি। আটক আসাদুজ্জামান আপন (২৫) আখাউড়া বাইপাস সড়কের লিটন মিয়ার ছেলে।

উদ্ধার করা শিশুরা হলো, আখাউড়ার শান্তিপুর গ্রামের আবদুল আউয়ালের ছেলে আরাফাত হোসেন (১২), আখাউড়া দাখিল মাদ্রাসার অস্টম শ্রেণীর ছাত্র ও ফেরদৌস মিয়ার ছেলে আসাদুল ইসলাম (১৩), একই মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্র ও মুক্তার মিয়ার ছেলে জয়নাল আবেদীন (৯)।

পুলিশ জানিয়েছে, সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর তালতলা মসজিদের গেটের সামনে তিন শিশুকে উদ্ধার করে কোতোয়ালি পুলিশ। এ সময় তারা কার সঙ্গে কীভাবে এসেছো জানতে চাইলে শিশুরা হোটেলের মধ্যে দু’জন ব্যক্তিকে দেখিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ শিশুদের দেখিয়ে দেওয়া মতে আপনকে আটক করলেও তার সহযোগি পালিয়ে যায়।

এ ব্যাপারে উদ্ধার হওয়ার শিশুরা জানায়, বাড়িতে রাগ করে বাজারে ঘুরছিল। এমন সময় আপন কাজ ও খাবার দেয়ার লোভ দেখিয়ে তাদের ট্রেনে করে সিলেট নিয়ে আসে।

পুলিশি জিজ্ঞাসাবাদে আপন জানায়, সিলেটে যাচ্ছে শুনে ৩ শিশু মাজার জিয়ারতের জন্য তার সাথে রওয়ানা দেয়। এখানে পাচারের কোনো ঘটনা নয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, শিশুদের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। ঘটনাটি পাচারের উদ্দেশ্যে না অন্য কোন কারণ আছে তা তদন্ত করে দেখা হচ্ছে। উদ্ধার হওয়া শিশুদের অভিভাবক সিলেট পৌছে থানায় এজাহার দিলে মামলা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.