সংবাদ শিরোনাম
তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে!  » «   এমএ হকের ৪র্থ মৃত্যুবাষির্কীতে মহানগর বিএনপির দোয়া মাহফিল  » «   ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী  » «   যৌতুক মামলায় নবীগঞ্জের বঙ্গবন্ধু একাডেমির শিক্ষক আবুল হাসান জেল হাজতে  » «   বেগম জিয়ার সুস্থতা কামনায় নগর বিএনপি দোয়া মাহফিল অব্যাহত  » «   ওসমানীনগরে শশুর বাড়িতে প্রান গেল জামাতার  » «   দক্ষিণ সুরমায় বিআরটিএ এর অভিযান, ৫ চালককে জরিমানা  » «  

সিলেটে আখাউড়ার ৩ শিশু উদ্ধার, আটক ১

Sylhet Pic 28.04.15(3)নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : সিলেট নগরী থেকে তিন শিশুসহ এক পাচারকারী সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর তালতলা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত উদ্ধার হওয়া শিশুর স্বজনরা সিলেট না পৌছায় কোনো মামলা হয়নি। আটক আসাদুজ্জামান আপন (২৫) আখাউড়া বাইপাস সড়কের লিটন মিয়ার ছেলে।

উদ্ধার করা শিশুরা হলো, আখাউড়ার শান্তিপুর গ্রামের আবদুল আউয়ালের ছেলে আরাফাত হোসেন (১২), আখাউড়া দাখিল মাদ্রাসার অস্টম শ্রেণীর ছাত্র ও ফেরদৌস মিয়ার ছেলে আসাদুল ইসলাম (১৩), একই মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্র ও মুক্তার মিয়ার ছেলে জয়নাল আবেদীন (৯)।

পুলিশ জানিয়েছে, সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর তালতলা মসজিদের গেটের সামনে তিন শিশুকে উদ্ধার করে কোতোয়ালি পুলিশ। এ সময় তারা কার সঙ্গে কীভাবে এসেছো জানতে চাইলে শিশুরা হোটেলের মধ্যে দু’জন ব্যক্তিকে দেখিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ শিশুদের দেখিয়ে দেওয়া মতে আপনকে আটক করলেও তার সহযোগি পালিয়ে যায়।

এ ব্যাপারে উদ্ধার হওয়ার শিশুরা জানায়, বাড়িতে রাগ করে বাজারে ঘুরছিল। এমন সময় আপন কাজ ও খাবার দেয়ার লোভ দেখিয়ে তাদের ট্রেনে করে সিলেট নিয়ে আসে।

পুলিশি জিজ্ঞাসাবাদে আপন জানায়, সিলেটে যাচ্ছে শুনে ৩ শিশু মাজার জিয়ারতের জন্য তার সাথে রওয়ানা দেয়। এখানে পাচারের কোনো ঘটনা নয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, শিশুদের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। ঘটনাটি পাচারের উদ্দেশ্যে না অন্য কোন কারণ আছে তা তদন্ত করে দেখা হচ্ছে। উদ্ধার হওয়া শিশুদের অভিভাবক সিলেট পৌছে থানায় এজাহার দিলে মামলা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.