সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

সিলেটে আখাউড়ার ৩ শিশু উদ্ধার, আটক ১

Sylhet Pic 28.04.15(3)নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : সিলেট নগরী থেকে তিন শিশুসহ এক পাচারকারী সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর তালতলা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত উদ্ধার হওয়া শিশুর স্বজনরা সিলেট না পৌছায় কোনো মামলা হয়নি। আটক আসাদুজ্জামান আপন (২৫) আখাউড়া বাইপাস সড়কের লিটন মিয়ার ছেলে।

উদ্ধার করা শিশুরা হলো, আখাউড়ার শান্তিপুর গ্রামের আবদুল আউয়ালের ছেলে আরাফাত হোসেন (১২), আখাউড়া দাখিল মাদ্রাসার অস্টম শ্রেণীর ছাত্র ও ফেরদৌস মিয়ার ছেলে আসাদুল ইসলাম (১৩), একই মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্র ও মুক্তার মিয়ার ছেলে জয়নাল আবেদীন (৯)।

পুলিশ জানিয়েছে, সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর তালতলা মসজিদের গেটের সামনে তিন শিশুকে উদ্ধার করে কোতোয়ালি পুলিশ। এ সময় তারা কার সঙ্গে কীভাবে এসেছো জানতে চাইলে শিশুরা হোটেলের মধ্যে দু’জন ব্যক্তিকে দেখিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ শিশুদের দেখিয়ে দেওয়া মতে আপনকে আটক করলেও তার সহযোগি পালিয়ে যায়।

এ ব্যাপারে উদ্ধার হওয়ার শিশুরা জানায়, বাড়িতে রাগ করে বাজারে ঘুরছিল। এমন সময় আপন কাজ ও খাবার দেয়ার লোভ দেখিয়ে তাদের ট্রেনে করে সিলেট নিয়ে আসে।

পুলিশি জিজ্ঞাসাবাদে আপন জানায়, সিলেটে যাচ্ছে শুনে ৩ শিশু মাজার জিয়ারতের জন্য তার সাথে রওয়ানা দেয়। এখানে পাচারের কোনো ঘটনা নয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, শিশুদের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। ঘটনাটি পাচারের উদ্দেশ্যে না অন্য কোন কারণ আছে তা তদন্ত করে দেখা হচ্ছে। উদ্ধার হওয়া শিশুদের অভিভাবক সিলেট পৌছে থানায় এজাহার দিলে মামলা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.