সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

নির্বাচনে বিএনপির অংশগ্রহণ ও বর্জন ‘সাজানো নাটক’ -যোগাযোগমন্ত্রী

1নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশনে বিএনপির অংশগ্রহণ ও বর্জনকে ‘সাজানো নাটক’ উল্লেখ করে সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে অংশ নেয়া বিএনপির উদ্দেশ্য ছিল না। তারা এই নির্বাচন থেকে আন্দোলনের ইস্যু খুঁজে পাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু তারা সফল হতে পারবে না। বিএনপির নীরব ভোট বিপ্লবের ডাক ও নীরবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘটনা রহস্যজনক।
বুধবার দুপুরে সিলেটের নির্মানাধীন কাজিরবাজার সেতুর কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 2
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার কর্মকান্ডে কর্মীরা হতাশ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যে দল আন্দোলন করতে গিয়ে কর্মী পায় না, নির্বাচন করতে গিয়ে এজেন্ট পায় না, সে দল আবার আন্দোলন করবে কিভাবে।
১২৪ কোটি টাকা ব্যয়ে সিলেটে সুরমা নদীর উপর নির্মিত কাজিরবাজার সেতু আগামী জুন মাসে প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন বলে জানান সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী।
এ সময় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলাম, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেটমহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.