সংবাদ শিরোনাম
সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «  

নির্বাচনে বিএনপির অংশগ্রহণ ও বর্জন ‘সাজানো নাটক’ -যোগাযোগমন্ত্রী

1নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশনে বিএনপির অংশগ্রহণ ও বর্জনকে ‘সাজানো নাটক’ উল্লেখ করে সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে অংশ নেয়া বিএনপির উদ্দেশ্য ছিল না। তারা এই নির্বাচন থেকে আন্দোলনের ইস্যু খুঁজে পাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু তারা সফল হতে পারবে না। বিএনপির নীরব ভোট বিপ্লবের ডাক ও নীরবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘটনা রহস্যজনক।
বুধবার দুপুরে সিলেটের নির্মানাধীন কাজিরবাজার সেতুর কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 2
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার কর্মকান্ডে কর্মীরা হতাশ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যে দল আন্দোলন করতে গিয়ে কর্মী পায় না, নির্বাচন করতে গিয়ে এজেন্ট পায় না, সে দল আবার আন্দোলন করবে কিভাবে।
১২৪ কোটি টাকা ব্যয়ে সিলেটে সুরমা নদীর উপর নির্মিত কাজিরবাজার সেতু আগামী জুন মাসে প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন বলে জানান সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী।
এ সময় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলাম, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেটমহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.