সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

খুলনা টেস্ট : ২য় দিন শেষে সুবিধাজনক অবস্থায় পাকিস্তান

hafeez1-18901স্পোটর্স ডেস্ক, সিলেটপোস্ট২৪ডটকম : সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের বিপক্ষে ১০৫ রানে পিছিয়ে আছে পাকিস্তান। হাফিজের সেঞ্চুরির ওপর ভর করে প্রথম ইনিংসে তাদের সংগ্রহ ১ উইকেটে ২২৭ রান। এর আগে প্রথম ইংনিসে ব্যাট করতে নেমে বাংলাদেশ অলআউট হয় ৩৩২ রানে।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ২য় দিনে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ২৪৩ রানেই সাজঘরে ফেরেন অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর টেস্টে জাতীয় দলে অভিষেক হওয়া সৌম্য সরকারকে সঙ্গি করে রানের চাকা সচল রাখেন মুশফিকুর। তবে, দলীয় ৩১০ রানেই সৌম্য ৩৩ ও মুশফিক ৩২ রান করে আউট হলে, শেষ হয়ে যায় টাইগারদের বড় স্কোরের স্বপ্ন। এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকা বাংলাদেশের প্রথম ইনিংস থামে ৩৩২ রানে।

জবাবে, প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দলীয় ৫০ ও ব্যক্তিগত ২০ রানে তাইজুলের শিকার হন সামি আসলাম। এরপর টাইগার বোলাদের শাসন করে ক্যারিয়ারের ৮ম টেস্ট সেঞ্চুরি তুলে নিয়ে রানের চাকা সচল রেখেছেন মোহাম্মদ হাফিজ।

১৩৭ রানে নিয়ে ৩য় দিনের খেলা শুরু করবেন তিনি। আর তার যোগ্য সহকারী হিসেবে ক্যারিয়ারের ১৯তম টেস্ট ফিফটি তুলে নিয়ে দ্বিতীয় দিন শেষে ৬৫ রানে অপরাজিত রয়েছেন আজাহার আলি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.