সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

খুলনা টেস্ট : ২য় দিন শেষে সুবিধাজনক অবস্থায় পাকিস্তান

hafeez1-18901স্পোটর্স ডেস্ক, সিলেটপোস্ট২৪ডটকম : সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের বিপক্ষে ১০৫ রানে পিছিয়ে আছে পাকিস্তান। হাফিজের সেঞ্চুরির ওপর ভর করে প্রথম ইনিংসে তাদের সংগ্রহ ১ উইকেটে ২২৭ রান। এর আগে প্রথম ইংনিসে ব্যাট করতে নেমে বাংলাদেশ অলআউট হয় ৩৩২ রানে।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ২য় দিনে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ২৪৩ রানেই সাজঘরে ফেরেন অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর টেস্টে জাতীয় দলে অভিষেক হওয়া সৌম্য সরকারকে সঙ্গি করে রানের চাকা সচল রাখেন মুশফিকুর। তবে, দলীয় ৩১০ রানেই সৌম্য ৩৩ ও মুশফিক ৩২ রান করে আউট হলে, শেষ হয়ে যায় টাইগারদের বড় স্কোরের স্বপ্ন। এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকা বাংলাদেশের প্রথম ইনিংস থামে ৩৩২ রানে।

জবাবে, প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দলীয় ৫০ ও ব্যক্তিগত ২০ রানে তাইজুলের শিকার হন সামি আসলাম। এরপর টাইগার বোলাদের শাসন করে ক্যারিয়ারের ৮ম টেস্ট সেঞ্চুরি তুলে নিয়ে রানের চাকা সচল রেখেছেন মোহাম্মদ হাফিজ।

১৩৭ রানে নিয়ে ৩য় দিনের খেলা শুরু করবেন তিনি। আর তার যোগ্য সহকারী হিসেবে ক্যারিয়ারের ১৯তম টেস্ট ফিফটি তুলে নিয়ে দ্বিতীয় দিন শেষে ৬৫ রানে অপরাজিত রয়েছেন আজাহার আলি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.