সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

খুলনা টেস্ট : ২য় দিন শেষে সুবিধাজনক অবস্থায় পাকিস্তান

hafeez1-18901স্পোটর্স ডেস্ক, সিলেটপোস্ট২৪ডটকম : সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের বিপক্ষে ১০৫ রানে পিছিয়ে আছে পাকিস্তান। হাফিজের সেঞ্চুরির ওপর ভর করে প্রথম ইনিংসে তাদের সংগ্রহ ১ উইকেটে ২২৭ রান। এর আগে প্রথম ইংনিসে ব্যাট করতে নেমে বাংলাদেশ অলআউট হয় ৩৩২ রানে।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ২য় দিনে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ২৪৩ রানেই সাজঘরে ফেরেন অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর টেস্টে জাতীয় দলে অভিষেক হওয়া সৌম্য সরকারকে সঙ্গি করে রানের চাকা সচল রাখেন মুশফিকুর। তবে, দলীয় ৩১০ রানেই সৌম্য ৩৩ ও মুশফিক ৩২ রান করে আউট হলে, শেষ হয়ে যায় টাইগারদের বড় স্কোরের স্বপ্ন। এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকা বাংলাদেশের প্রথম ইনিংস থামে ৩৩২ রানে।

জবাবে, প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দলীয় ৫০ ও ব্যক্তিগত ২০ রানে তাইজুলের শিকার হন সামি আসলাম। এরপর টাইগার বোলাদের শাসন করে ক্যারিয়ারের ৮ম টেস্ট সেঞ্চুরি তুলে নিয়ে রানের চাকা সচল রেখেছেন মোহাম্মদ হাফিজ।

১৩৭ রানে নিয়ে ৩য় দিনের খেলা শুরু করবেন তিনি। আর তার যোগ্য সহকারী হিসেবে ক্যারিয়ারের ১৯তম টেস্ট ফিফটি তুলে নিয়ে দ্বিতীয় দিন শেষে ৬৫ রানে অপরাজিত রয়েছেন আজাহার আলি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.