সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

খুলনা টেস্ট : ২য় দিন শেষে সুবিধাজনক অবস্থায় পাকিস্তান

hafeez1-18901স্পোটর্স ডেস্ক, সিলেটপোস্ট২৪ডটকম : সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের বিপক্ষে ১০৫ রানে পিছিয়ে আছে পাকিস্তান। হাফিজের সেঞ্চুরির ওপর ভর করে প্রথম ইনিংসে তাদের সংগ্রহ ১ উইকেটে ২২৭ রান। এর আগে প্রথম ইংনিসে ব্যাট করতে নেমে বাংলাদেশ অলআউট হয় ৩৩২ রানে।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ২য় দিনে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ২৪৩ রানেই সাজঘরে ফেরেন অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর টেস্টে জাতীয় দলে অভিষেক হওয়া সৌম্য সরকারকে সঙ্গি করে রানের চাকা সচল রাখেন মুশফিকুর। তবে, দলীয় ৩১০ রানেই সৌম্য ৩৩ ও মুশফিক ৩২ রান করে আউট হলে, শেষ হয়ে যায় টাইগারদের বড় স্কোরের স্বপ্ন। এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকা বাংলাদেশের প্রথম ইনিংস থামে ৩৩২ রানে।

জবাবে, প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দলীয় ৫০ ও ব্যক্তিগত ২০ রানে তাইজুলের শিকার হন সামি আসলাম। এরপর টাইগার বোলাদের শাসন করে ক্যারিয়ারের ৮ম টেস্ট সেঞ্চুরি তুলে নিয়ে রানের চাকা সচল রেখেছেন মোহাম্মদ হাফিজ।

১৩৭ রানে নিয়ে ৩য় দিনের খেলা শুরু করবেন তিনি। আর তার যোগ্য সহকারী হিসেবে ক্যারিয়ারের ১৯তম টেস্ট ফিফটি তুলে নিয়ে দ্বিতীয় দিন শেষে ৬৫ রানে অপরাজিত রয়েছেন আজাহার আলি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.