সংবাদ শিরোনাম
শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   নিউইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী দম্পতি নিহত  » «   মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সহযোগিতার আহবান -ওসি তাজুল ইসলাম (পিপিএম)  » «  

বিয়ের পিঁড়িতে লাক্সতারকা উর্মিলা

urmilaসিলেটপোস্ট ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসলেন লাক্স তারকা ও মডেল-অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। বুধবার রাজধানীর সন্ধ্যায় সেনাকুঞ্জে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পাত্র ব্র্যাকের উচ্চ পদস্থ কর্মকর্তা জয়দ্বীপ সিনহা রায়। দু’পরিবারের ইচ্ছেতেই এ বিয়ে হয়েছে বলে জানিয়েছেন উর্মিলা।

দুই পরিবারের সদস্য এবং আত্মীয়-স্বজন ছাড়াও উর্মিলার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিভি মিডিয়ার একাধিক তারকা। সন্ধ্যা ৭টায় অতিথিরা এসে উপস্থিত হলেও বিয়ের লগ্ন ছিল রাত ১০টায়। লগ্নের নিয়ম ও সময় অনুযায়ী উর্মিলার সঙ্গে জয়দ্বীপ সিনহার বিয়ে হয়।

বিয়ে প্রসঙ্গে উর্মিলা বলেন, দীর্ঘদিন ধরে টিভি নাটকের সঙ্গে আছি। আরও অনেকটা সময় থাকার ইচ্ছে আছে। এখানে কাজ করতে গিয়ে অনেক ভক্ত ও অনুরাগী হয়েছে। দর্শকের ভালবাসা পেয়েছি অনেক। তাদের এ ভালবাসা নিয়ে পুরো জীবনটা কাটাতে চাই। আজ আমার বিয়ে হলো। আমার সব ভক্ত-অনুরাগী সহ সবার কাছে দোয়া কামনা করছি। নতুন জীবনে পা রেখেছি। বিবাহিত জীবন যেন সুখের হয় সে দোয়াই চাইছি সবার কাছে।

বিয়ের এ জাঁকজমকপূর্ণ আয়োজনে মিডিয়ার যেসব তারকা উপস্থিত ছিলেন তারা হলেন- দীপা খন্দকার, সাহেদ আলী সুজন, কায়েস চৌধুরী, হাসিন রওশন, স্পর্শিয়াসহ আরও অনেকে।

উল্লেখ্য, গত বছরের ১৭ই অক্টোবর জয়দ্বীপ সিনহার সঙ্গে উর্মিলার বাগদান সম্পন্ন হয়। তখন থেকেই বিয়ের দিন হিসেবে ২৯শে এপ্রিলকে ধার্য করা ছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.