সংবাদ শিরোনাম
সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তের ডিবির হাওর এলাকায় ৪৮ বিজিবি’র মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে কর্মরত যুবকের লাশ ডোবা থেকে উদ্ধার  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «  

বিয়ের পিঁড়িতে লাক্সতারকা উর্মিলা

urmilaসিলেটপোস্ট ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসলেন লাক্স তারকা ও মডেল-অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। বুধবার রাজধানীর সন্ধ্যায় সেনাকুঞ্জে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পাত্র ব্র্যাকের উচ্চ পদস্থ কর্মকর্তা জয়দ্বীপ সিনহা রায়। দু’পরিবারের ইচ্ছেতেই এ বিয়ে হয়েছে বলে জানিয়েছেন উর্মিলা।

দুই পরিবারের সদস্য এবং আত্মীয়-স্বজন ছাড়াও উর্মিলার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিভি মিডিয়ার একাধিক তারকা। সন্ধ্যা ৭টায় অতিথিরা এসে উপস্থিত হলেও বিয়ের লগ্ন ছিল রাত ১০টায়। লগ্নের নিয়ম ও সময় অনুযায়ী উর্মিলার সঙ্গে জয়দ্বীপ সিনহার বিয়ে হয়।

বিয়ে প্রসঙ্গে উর্মিলা বলেন, দীর্ঘদিন ধরে টিভি নাটকের সঙ্গে আছি। আরও অনেকটা সময় থাকার ইচ্ছে আছে। এখানে কাজ করতে গিয়ে অনেক ভক্ত ও অনুরাগী হয়েছে। দর্শকের ভালবাসা পেয়েছি অনেক। তাদের এ ভালবাসা নিয়ে পুরো জীবনটা কাটাতে চাই। আজ আমার বিয়ে হলো। আমার সব ভক্ত-অনুরাগী সহ সবার কাছে দোয়া কামনা করছি। নতুন জীবনে পা রেখেছি। বিবাহিত জীবন যেন সুখের হয় সে দোয়াই চাইছি সবার কাছে।

বিয়ের এ জাঁকজমকপূর্ণ আয়োজনে মিডিয়ার যেসব তারকা উপস্থিত ছিলেন তারা হলেন- দীপা খন্দকার, সাহেদ আলী সুজন, কায়েস চৌধুরী, হাসিন রওশন, স্পর্শিয়াসহ আরও অনেকে।

উল্লেখ্য, গত বছরের ১৭ই অক্টোবর জয়দ্বীপ সিনহার সঙ্গে উর্মিলার বাগদান সম্পন্ন হয়। তখন থেকেই বিয়ের দিন হিসেবে ২৯শে এপ্রিলকে ধার্য করা ছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.