সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

বিয়ের পিঁড়িতে লাক্সতারকা উর্মিলা

urmilaসিলেটপোস্ট ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসলেন লাক্স তারকা ও মডেল-অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। বুধবার রাজধানীর সন্ধ্যায় সেনাকুঞ্জে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পাত্র ব্র্যাকের উচ্চ পদস্থ কর্মকর্তা জয়দ্বীপ সিনহা রায়। দু’পরিবারের ইচ্ছেতেই এ বিয়ে হয়েছে বলে জানিয়েছেন উর্মিলা।

দুই পরিবারের সদস্য এবং আত্মীয়-স্বজন ছাড়াও উর্মিলার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিভি মিডিয়ার একাধিক তারকা। সন্ধ্যা ৭টায় অতিথিরা এসে উপস্থিত হলেও বিয়ের লগ্ন ছিল রাত ১০টায়। লগ্নের নিয়ম ও সময় অনুযায়ী উর্মিলার সঙ্গে জয়দ্বীপ সিনহার বিয়ে হয়।

বিয়ে প্রসঙ্গে উর্মিলা বলেন, দীর্ঘদিন ধরে টিভি নাটকের সঙ্গে আছি। আরও অনেকটা সময় থাকার ইচ্ছে আছে। এখানে কাজ করতে গিয়ে অনেক ভক্ত ও অনুরাগী হয়েছে। দর্শকের ভালবাসা পেয়েছি অনেক। তাদের এ ভালবাসা নিয়ে পুরো জীবনটা কাটাতে চাই। আজ আমার বিয়ে হলো। আমার সব ভক্ত-অনুরাগী সহ সবার কাছে দোয়া কামনা করছি। নতুন জীবনে পা রেখেছি। বিবাহিত জীবন যেন সুখের হয় সে দোয়াই চাইছি সবার কাছে।

বিয়ের এ জাঁকজমকপূর্ণ আয়োজনে মিডিয়ার যেসব তারকা উপস্থিত ছিলেন তারা হলেন- দীপা খন্দকার, সাহেদ আলী সুজন, কায়েস চৌধুরী, হাসিন রওশন, স্পর্শিয়াসহ আরও অনেকে।

উল্লেখ্য, গত বছরের ১৭ই অক্টোবর জয়দ্বীপ সিনহার সঙ্গে উর্মিলার বাগদান সম্পন্ন হয়। তখন থেকেই বিয়ের দিন হিসেবে ২৯শে এপ্রিলকে ধার্য করা ছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.