সংবাদ শিরোনাম
আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «  

ইলেকট্রিক সাপ্লাইয়ে শিশুর আত্মহত্যা

1নিজস্ব প্রতিবেদক : নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় ১২ বছরের এক শিশু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার ‍দুপুর ১২টায় নগরীর ইলেকট্রিক সাপ্লাই রায়হোসেন দিগন্ত ৩৫ নম্বর রিয়াজ উল্লাহ ওয়াকফ এস্টেটের জমিদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রমজান মিয়া (১২) এ বাসার ভাড়াটে হাবিব মিয়ার ছেলে। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে পরিবারের লোকজনের অনুপস্থিতির সুযোগে নিজ ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে রমজান। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি। খবর পেয়ে বেলা ১টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে বিমানবন্দর থানার ওসি গৌসুল হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.