সংবাদ শিরোনাম
আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «  

দেড়শ’ করে ফিরে গেলেন ইমরুল

tamim-imrul_257362স্পোটর্স ‍রিপোর্ট : পাকিস্তানের বিপক্ষে খুলনা টেস্টের পঞ্চম ও শেষ দিনের প্রথম সেশনে দেড়শ’ রান করে ফিরে গেছেন উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েস। ৭৮ ওভার শেষে বাংলাদেশের ১ উইকেটে ৩১৫ রান। তামিম ইকবাল ১৫৯ ও মুমিনুল হক ১ রানে ব্যাট করছেন। টানা তৃতীয় শতক পাওয়া তামিম পৌঁছেছেন ব্যক্তিগত সর্বোচ্চ রানে। টেস্টে তার আগের সেরা রান ছিল ১৫১ রান।

টেস্টে ক্যারিয়ার সেরা রান করেছেন ইমরুল কায়েসও। টানা দুই টেস্টে শতক পাওয়া এই বাঁহাতি ব্যাটসম্যানের আগের সেরা ছিল ১৩০ রান।
টেস্টে বাংলাদেশকে প্রথম তিনশ’ রানের জুটি উপহার দিয়েছেন তামিম ও ইমরুল। এই টেস্টের আগে বাংলাদেশের সর্বোচ্চ রানের জুটি ছিল মোহাম্মদ আশরাফুল ও মুশফিকুর রহিমের ২৬৭ রান।
শনিবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বিনা উইকেটে ২৭৩ রান নিয়ে পঞ্চম ও শেষ দিনের খেলা শুরু করে বাংলাদেশ।
নিজেদের প্রথম ইনিংসে ৩৩২ রান করে বাংলাদেশ। জবাবে ৬২৮ রানে অলআউট হওয়া পাকিস্তান নেয় ২৯৬ রানের লিড। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশকে দুর্দান্ত সূচনা এনে দিয়েছেন তামিম ইকবাল ও ইমরুল কায়েস। শতক করেছেন দুজনই। চতুর্থ দিন শেষে ১৮৫ বলে ১৩টি চার ও চারটি ছক্কায় ১৩৮ রানে করেন তামিম। ১৮৩ বল খেলে ইমরুল করেছে ১৩২ রান । তাঁর চার ১৫টি ও ছক্কা তিনটি। টেস্ট ক্রিকেটে যে কোনো উইকেটে এটাই বাংলাদেশের সর্বোচ্চ জুটি। এ জুটি মোহাম্মদ আশরাফুল ও মুশফিকুর রহিমের করা ২০১৩ সালের মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে গল টেস্টে ২৬৭ রানের জুটির রেকর্ড ভেঙেছে। টেস্টে তামিমের এটা টানা তৃতীয় এবং সব মিলিয়ে সপ্তম শতক। প্রথম বাংলাদেশি হিসেবে টানা তিন টেস্টে শতক করার কৃতিত্ব এখন তাঁর অধিকারে। ইমরুল পেয়েছেন টানা দ্বিতীয় শতক। পাকিস্তানের বিপক্ষে দুজনেরই এটা প্রথম শতক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.