সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

দেড়শ’ করে ফিরে গেলেন ইমরুল

tamim-imrul_257362স্পোটর্স ‍রিপোর্ট : পাকিস্তানের বিপক্ষে খুলনা টেস্টের পঞ্চম ও শেষ দিনের প্রথম সেশনে দেড়শ’ রান করে ফিরে গেছেন উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েস। ৭৮ ওভার শেষে বাংলাদেশের ১ উইকেটে ৩১৫ রান। তামিম ইকবাল ১৫৯ ও মুমিনুল হক ১ রানে ব্যাট করছেন। টানা তৃতীয় শতক পাওয়া তামিম পৌঁছেছেন ব্যক্তিগত সর্বোচ্চ রানে। টেস্টে তার আগের সেরা রান ছিল ১৫১ রান।

টেস্টে ক্যারিয়ার সেরা রান করেছেন ইমরুল কায়েসও। টানা দুই টেস্টে শতক পাওয়া এই বাঁহাতি ব্যাটসম্যানের আগের সেরা ছিল ১৩০ রান।
টেস্টে বাংলাদেশকে প্রথম তিনশ’ রানের জুটি উপহার দিয়েছেন তামিম ও ইমরুল। এই টেস্টের আগে বাংলাদেশের সর্বোচ্চ রানের জুটি ছিল মোহাম্মদ আশরাফুল ও মুশফিকুর রহিমের ২৬৭ রান।
শনিবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বিনা উইকেটে ২৭৩ রান নিয়ে পঞ্চম ও শেষ দিনের খেলা শুরু করে বাংলাদেশ।
নিজেদের প্রথম ইনিংসে ৩৩২ রান করে বাংলাদেশ। জবাবে ৬২৮ রানে অলআউট হওয়া পাকিস্তান নেয় ২৯৬ রানের লিড। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশকে দুর্দান্ত সূচনা এনে দিয়েছেন তামিম ইকবাল ও ইমরুল কায়েস। শতক করেছেন দুজনই। চতুর্থ দিন শেষে ১৮৫ বলে ১৩টি চার ও চারটি ছক্কায় ১৩৮ রানে করেন তামিম। ১৮৩ বল খেলে ইমরুল করেছে ১৩২ রান । তাঁর চার ১৫টি ও ছক্কা তিনটি। টেস্ট ক্রিকেটে যে কোনো উইকেটে এটাই বাংলাদেশের সর্বোচ্চ জুটি। এ জুটি মোহাম্মদ আশরাফুল ও মুশফিকুর রহিমের করা ২০১৩ সালের মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে গল টেস্টে ২৬৭ রানের জুটির রেকর্ড ভেঙেছে। টেস্টে তামিমের এটা টানা তৃতীয় এবং সব মিলিয়ে সপ্তম শতক। প্রথম বাংলাদেশি হিসেবে টানা তিন টেস্টে শতক করার কৃতিত্ব এখন তাঁর অধিকারে। ইমরুল পেয়েছেন টানা দ্বিতীয় শতক। পাকিস্তানের বিপক্ষে দুজনেরই এটা প্রথম শতক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.