সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসএমপির কনস্টেবলের মৃত্যু

1নিজস্ব প্রতিবেদক : সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইনের কনস্টেবল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছেন। শনিবার দুপুরে জানাযা শেষে তার লাশ সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার আহম্মদপুর গ্রামে দাফন করা হয়। শুক্রবার বেলা ৩টায় গ্রামের বাড়িতে কনস্টেবল আবদুর রহমান (কঃনং-১০৮৬) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। তিনি একই গ্রামের আবদুস সামাদের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার বেলা ২টায় বাড়ির পানির ট্যাংক পরিষ্কার করতে ঘরের টিনের চালে উঠেন তিনি। এর আগে বাতাসে ঘরের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইন ঘরের টিনের চালে ছিড়ে পড়ে। যখন আবদুর রহমান পানির ট্যাঙ্ক পরিষ্কার করছিলেন তখন বিদ্যুৎ ছিল না। ট্যাঙ্ক পরিষ্কার করার সময় বিদ্যুৎ আসলে পুরো ঘরের চালে বিদ্যুৎ ছড়িয়ে পড়ে। তখন বিদ্যুৎ স্পৃষ্ট হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করতে গেলে তারাও বিদ্যুৎ স্পৃষ্ট হন। পরবর্তীতে লাইনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মেট্রোপলিটন পুলিশ লাইনের ফোর্স সোবেদার আবদুল গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রামের বাড়িতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কনস্টেবল আবদুর রহমান মারা গেছেন।

পুলিশ লাইনের একাধিক পুলিশ সদস্যরা জানান গত ৩০ এপ্রিল জরুরী ডাক বিতরণের জন্য কনস্টেবল আবদুর রহমান নেত্রকোনা জেলার উদ্দেশ্যে রওয়ানা করেন। অফিসিয়াল কাজ শেষে নিজ বাড়িতে অবস্থানকালে বাথরুমে গোসল করার জন্য বৈদ্যুতিক মোটরের সুইচ অন করতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হলে তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.