সংবাদ শিরোনাম
ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «  

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসএমপির কনস্টেবলের মৃত্যু

1নিজস্ব প্রতিবেদক : সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইনের কনস্টেবল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছেন। শনিবার দুপুরে জানাযা শেষে তার লাশ সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার আহম্মদপুর গ্রামে দাফন করা হয়। শুক্রবার বেলা ৩টায় গ্রামের বাড়িতে কনস্টেবল আবদুর রহমান (কঃনং-১০৮৬) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। তিনি একই গ্রামের আবদুস সামাদের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার বেলা ২টায় বাড়ির পানির ট্যাংক পরিষ্কার করতে ঘরের টিনের চালে উঠেন তিনি। এর আগে বাতাসে ঘরের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইন ঘরের টিনের চালে ছিড়ে পড়ে। যখন আবদুর রহমান পানির ট্যাঙ্ক পরিষ্কার করছিলেন তখন বিদ্যুৎ ছিল না। ট্যাঙ্ক পরিষ্কার করার সময় বিদ্যুৎ আসলে পুরো ঘরের চালে বিদ্যুৎ ছড়িয়ে পড়ে। তখন বিদ্যুৎ স্পৃষ্ট হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করতে গেলে তারাও বিদ্যুৎ স্পৃষ্ট হন। পরবর্তীতে লাইনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মেট্রোপলিটন পুলিশ লাইনের ফোর্স সোবেদার আবদুল গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রামের বাড়িতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কনস্টেবল আবদুর রহমান মারা গেছেন।

পুলিশ লাইনের একাধিক পুলিশ সদস্যরা জানান গত ৩০ এপ্রিল জরুরী ডাক বিতরণের জন্য কনস্টেবল আবদুর রহমান নেত্রকোনা জেলার উদ্দেশ্যে রওয়ানা করেন। অফিসিয়াল কাজ শেষে নিজ বাড়িতে অবস্থানকালে বাথরুমে গোসল করার জন্য বৈদ্যুতিক মোটরের সুইচ অন করতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হলে তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.