সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

নির্বাচন সুষ্ঠু হয়নি বলে অভিযোগ করার অধিকার নেই বিদেশিদের: এইচ টি ইমাম

2সিলেটপোস্ট রিপোর্ট : মার্কিন আন্ডার সেক্রেটারি ওয়েন্ডি শ্যারমানের বক্তব্যের কড়া সমালোচনা করে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, নির্বাচন সুষ্ঠু হয়নি এমন অভিযোগ করার কোন অধিকার নেই বিদেশি বন্ধুদের। আমেরিকার সাম্প্রতিক দাঙ্গার রেশ ধরে, আয়নায় নিজের চেহারা দেখার পরামর্শও দেন তিনি। শনিবার বেসরকারি একটি টেলিভিশনকে দেওয়া সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

তিনি অভিযোগ করেন, ভোট গ্রহণের সময় কেন্দ্র পরিদর্শনে গিয়ে বিঘ্ন ঘটিয়েছেন মার্কিন রাষ্ট্রদূত। সেই সঙ্গে প্রশ্ন তোলেন মার্কিন দূতাবাসের কিছু পলিটিক্যাল অফিসারের রাজনৈতিক পরিচয় নিয়েও।

এই নির্বাচন নিয়ে দেশে-বিদেশে চলছে সমালোচনার ঝড়। ব্যাপক কারচুপি আর ভোট জালিয়াতির অভিযোগে ভোটের দিনে মাঝপথে বর্জন করে বিএনপি।

সবশেষ, ওই নির্বাচনে অনিয়ম আর সহিংসতায় উদ্বেগ জানালেন ঢাকা সফররত মার্কিন আন্ডার সেক্রেটারি ওয়েন্ডি শ্যারমান। যার কড়া জবাব দিলেন এইচ টি ইমাম।

তিনি অভিযোগ করেন, মার্কিন রাষ্ট্রদূতের কেন্দ্র পরিদর্শনের সময় ভোটগ্রহণ বিঘিœ হয় চরম ভাবে। একজন দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে এ বিষয়ে সজাগ থাকা উচিৎ ছিল মার্সিয়া ব্লুম বার্নিকাটের।

ভবিষ্যতে এ ধরনের মন্তব্য করার আগে আরো সচেতন হবার আহ্বান জানান প্রধানমন্ত্রীর এই রাজনৈতিক উপদেষ্টা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.