সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সিলেটে কৃষকদের মধ্যে আউশ প্রনোদনা

নিজস্ব প্রতিবেদক : সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ বলেছেন, সরকার কৃষিখাতে ভর্তুকি দিয়ে ফসল উৎপাদনে কৃষকদেরকে উৎসাহিত করছে। বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। যার ফলে বিদেশে খাদ্য রফতানি করা হচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সার-বীজের জন্যে কৃষকদের হাহাকার করতে হয় না।

গত বৃহস্পতিবার দুপুরে কৃষি সম্প্রসার অধিদপ্তর সিলেট সদর আয়োজিত আউশ প্রনোদনা ২০১৫-১৬ উপলক্ষে কৃষকদের মধ্যে উফশী আউশ ও নেরিকা জাতের ধানের বীজ এবং রাসায়নিক সার বিতরণ কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ধানের বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিলারা হাসান, উপজেলা সহকারী কমিশনার ভূমি আবদুল্লাহ আল মাহমুদ, উপজেলা কৃষি কর্মকর্তা ছারোয়ারুল আহসান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ ইমদাদুল হক, সমাজসেবা কর্মকর্তা ইব্রাহিম আল মামুন মোল্লা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরোধ চন্দ্র দাশ, সিনিয়র মৎস্য কর্মকর্তা দ্বিজরাজ বর্মন, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান, সমবায় কর্মকর্তা সজল চক্রবর্তী, পরিসংখ্যান কর্মকর্তা কামাল উদ্দিন, উপজেলা প্রকৌশলী মো. এমদাদুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, ৮নং কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, ৩নং খাদিমনগর ইউপি চেয়ারম্যান দিলোয়ার হোসেন, ৫নং টুলটিকর ইউপি চেয়ারম্যান আবদুল মোছাব্বির প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.