সংবাদ শিরোনাম
আওয়ামীলীগ দেশকে শ্রীলঙ্কার দিকে ঠেলে দিচ্ছে-শেপী  » «   ওসমানীনগরে জুতা পায়ে দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন!  » «   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির অবিস্মরণীয় নেতা-আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের  » «   ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «  

অাফ্রিদির বিপক্ষে ৮ উইকেটের জয় সাকিবের

12সিলেটপোস্ট ডেস্ক : মাত্র ৬০ রানের লক্ষে খেলতে নেমে ৯.৫ বলে ২ উইকেট হারিয়ে ৮ উইকেটের সহজ জয় তুলে নিয়েছে সাকিবের রংপুর।

৬০ রানের লক্ষে খেলতে নেমে ইনিংসের ২য় ওভারে মোহাম্মাদ শহিদের বলে ৫ রান করে আউট হন সিমন্স। এরপর ৬ষ্ঠ ওভারে আবারও শহিদের আঘাতে সাজঘরে ফেরেন ১১ রান করা সৌম্য সরকার।

এরপর জহিরুল এবং সাকিবের ব্যাটে মাত্র ৯.৫ বলে ৬০ রানে পৌঁছে রংপুর। সাকিব আল হাসান ২৪ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন এবং জহিরুল ১৩ বলে ৯ রান করে অপরাজিত থাকেন।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে শহীদ আফ্রিদির নেতত্বে সিলেট সুপারস্টারস। ব্যাটে নেমে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে পড়ে মাত্র ৫৯ রানে অলআউট হয়েছে মুশফিকরা। জেতার জন্য সাকিবদের প্রয়োজন ২০ ওভারে মাত্র ৬০ রান।

খেলতে নেমে প্রথম ওভারেই আরাফাত সানির বলে ০ রানে বিদায় নেয় মুনাউয়েরা। তৃতীয় ওভারে বল করতে এসে আবারও আঘাত হানেন সানি। এর ফরে মাত্র ৫ রানে ফিরতে হয় গত ম্যাচে ম্যান অব দা ম্যাচ হওয়া জুনায়েদ সিদ্দিককে।

এরপর আবার ৫ এভারের শেষ বলে মুশফিককে সাজঘরে ফেরান সেই সানিই। মাত্র ৯ রান করে আউট হন তিনি।

এরপরের এভারে বলে এসে একই এভারে ৮ রান করা নুরুল হাসান এবং ৪ রান করা আফ্রিদিকে ফেরান সাকিব আল হাসান। ৭ম এভারের ৫ম বলে ০ রানেই আরাফাত সানি ফিরিয়ে দেন নাজমুল হোসাইন মিলনকে। নবম ওভারে এলবিডব্লিউ এর ফাঁদে ফেলে ৫ রান করা বোপারাকে ফেরান পেরেরা।

সর্বশেষ দশম ওভারে মোহাম্মাদ নবীর বলে সাজঘরে ফেরেন ৪ রান করা আব্দুর রাজ্জাক। ১২ তম ওভারে নবীর বলে ফেরেন ২০ রান করা সোহেল তানভির এবং ০ রান করা রুবেল হোসেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.