সংবাদ শিরোনাম
সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তের ডিবির হাওর এলাকায় ৪৮ বিজিবি’র মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে কর্মরত যুবকের লাশ ডোবা থেকে উদ্ধার  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «  

আমার অনেক প্রার্থীকে নমিনেশন সাবমিট করতে দেয়া হয়নি: এরশাদ

26সিলেটপোস্ট রিপোর্ট :জাতীয় পার্টির অনেক প্রার্থীকে পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিতে দেয়া হয়নি বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, পৌর নির্বাচন সুষ্ঠু হবে কিনা, সে বিষয়ে আমারও সন্দেহ আছে। সকল মানুষের মনেও সন্দেহ আছে। তিনি অভিযোগ করে বলেন, আমার অনেক প্রার্থীকে নমিনেশন সাবমিট করতে দেয়া হয়নি। এখনও অনেক প্রার্থীকে মনোনয়নপত্র তুলে নেয়ার জন্য চাপ দেয়া হচ্ছে।আজ সোমবার বেলা ৩টায় রংপুর পল্লীনিবাসে এরশাদ এসব কথা বলেন।
সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জিয়াউর রহমান ও হুসেইন মুহাম্মদ এরশাদকে ‘সাবেক রাষ্ট্রপতি বলা নিয়ে করা’ মন্তব্যের প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ১৯৮৬ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত আমি বাংলাদেশের বৈধ রাষ্ট্রপতি ছিলাম, আছি এবং থাকবো। এ সম্পর্কে কোর্টের রায়ও আছে। তাই এ প্রসঙ্গে কে কি বললো সেটা দেখার বিষয় নয়। প্রধানমন্ত্রী হয়তো জিয়াউর রহমান প্রসঙ্গে বলতে গিয়ে আমাকে টেনেছেন।এরশাদ সোমবার বেলা সাড়ে ১২ টায় সৈয়দপুর বিমানবন্দরে আসেন। সেখান থেকে তাঁকে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রায় রংপুর পল্লী নিবাসে নিয়ে আসা হয়। এসময় তার সঙ্গে ছিলেন সাবেক বাণিজ্যমন্ত্রী জিএম কাদের, রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব সাবেক এমপি আসিফ শাহরিয়ার প্রমুখ।তিনি মঙ্গলবার সকালে ৫ দিনের সফরে বুড়িমারি স্থলবন্দর হয়ে ভারত যাবেন। ১২ ডিসেম্বর তিনি একই পথে রংপুর ফেরার কথা রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.