সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

ডুয়েটে সংঘর্ষের ঘটনায় দুই তদন্ত কমিটি গঠন

08সিলেটপোস্ট রিপোর্ট :গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার ক্যাম্পাসে ছাত্রদের মধ্যে কী কারণে সংঘর্ষের ঘটনা ঘটেছে এবং এর জন্য কারা দায়ী তা তদন্ত করতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. নাসিম আকতারের নেতৃত্বে কমিটিতে তিনজন সদস্য রয়েছেন।এদিকে ১০ ডিসেম্বর থেকে ডুয়েটের বিভিন্ন বিভাগে অনুষ্ঠেয় পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সঙ্গে আলোচনা না করেই পিছিয়ে দেয়া হয়।
এ বিষয়ে উপাচার্য ড. আলাউদ্দিন বলেন, ‘১০ ডিসেম্বর বিভিন্ন বিভাগে পরীক্ষা অনুষ্ঠানের সূচি নির্ধারিত ছিল। তবে কী কারণে পরীক্ষা পিছিয়ে দেয়া হয়েছে তা খতিয়ে দেখতে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর খালেদ খলিলকে প্রধান করে আরেকটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।সোমবার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডুয়েটে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ১০ জন আহত হয়। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ওইদিন বিকেলেই অনির্দিষ্টকালের জন্য ডুয়েট বন্ধ ঘোষণা করে আবাসিক হল ত্যাগ করতে শিক্ষার্থীদের নির্দেশ দেয় কর্তৃপক্ষ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.