সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

বিএনপি-জামায়াতকে বাদ দিয়ে জয়ের ঐক্যের ডাক

25সিলেটপোস্ট রিপোর্ট :দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে জাতীয় ঐক্যের ডাক দিলেন প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়। তবে, এ ঐক্যে তিনি নাম উল্লেখ না করে বিএনপি-জামায়াতকে চান না বলেও জানান।জাতীয় ঐক্য প্রতিষ্ঠার অঙ্গীকার’ শীর্ষক এক সভায় তিনি এ ডাক দেন।জয় দেশবাসীর উদ্দেশে বলেন, আসুন ঐক্যবদ্ধ হই। দেশকে এগিয়ে নিয়ে ঐক্যবদ্ধ হই। উন্নয়নের জন্য ঐক্যবদ্ধ হই, কাজ করি। জাতীয় পতাকা, জাতীয় সংগীত আর জাতীয় স্লোগান নিয়ে এগিয়ে যাই।
শুক্রবার রাজধানীর একটি হোটেলে মুক্তিযুদ্ধের চেতনায় বিএনপি-জামায়াতের নাম উল্লেখ না করে জয় বলেন, শুধু তাদের বাদ দেবো যারা রাজাকার, আল-বদর, আল-শামস যুদ্ধাপরাধী। সেই সঙ্গে সন্ত্রাসী-জঙ্গিবাদ। তাদের আমি চাই না। আর যারা যুদ্ধাপারাধীদের ফিরিয়ে এনে রাষ্ট্রীয় পতাকা দিয়েছেন, জঙ্গিদের আশ্রয় দেয় প্রশ্রয় দেন তাদের আমি চাই না। এছাড়া আসুন, সবাই ঐক্যবদ্ধ হই।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.