সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

দৈহিক সম্পর্কের ভিডিও: পান্না মাস্টারের ১০ বছর জেল

15সিলেট পোস্ট রিপোর্ট :কুষ্টিয়া  পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় কুষ্টিয়ায় আলোচিত স্কুল শিক্ষক হেলাল উদ্দিন ওরফে পান্না মাস্টারকে ১০ বছর কারাদণ্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়ার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদা বেগমের আদালতে কারাদণ্ডের পাশাপাশি তাকে দেড় লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। একই মামলায় অন্য তিন অভিযুক্তকে বেকসুর খালাস দিয়েছে আদালত। ৫ আসামির মধ্যে একজন আগেই মারা গেছেন। আদালতের সরকারি পক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি এএসএম আসাদুজ্জামান মামুন জানান, কুষ্টিয়া শহরতলির আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হেলাল উদ্দিন ওরফে পান্না মাস্টার একই বিদ্যালয়ের একাধিক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর নামে ব্লাকমেইলিং করে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করে। একই সাথে শারীরিক সম্পর্কের দৃশ্য গোপনে ভিডিও করে নিজের ল্যাপটপে সংরক্ষণ করে পান্না মাস্টার। পরে এসব ভিডিও এর ভয় দেখিয়ে দিনের পর দিন ছাত্রীদের সাথে শারীরিক সম্পর্ক চালিয়ে আসছিল পান্না মাস্টার। তিনি জানান, ২০১৩ সালের এপ্রিল মাসে কয়েকজন ছাত্রী বিষয়টি বাড়িতে অভিভাবকদের জানিয়ে দিলে গোমর ফাঁস হয়ে যায। এরপর বিষয়টি গোটা কুষ্টিয়ায় ঝড় তোলে। পান্না মাস্টারের ল্যাপটপে সংরক্ষিত এসব ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। আন্দোলনের মুখে পুলিশ পান্না মাস্টারের ল্যাপটপ জব্দ করে। পরে পুলিশ বাদি হয়ে ২০১৩ সালের ৭ জুলাই কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন। মামলায় হেলাল উদ্দিন ওরফে পান্না মাস্টারসহ ৫জনকে আসামি করা হয়। মামলার অন্য আসামিরা হলেন- প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল, মনিরুল ইসলাম মনো, আওলাদ হোসেন ও শরিফুল ইসলাম সজল।আসাদুজ্জামান মামুন জানান, দীর্ঘদিন মামলার শুনানি চলার পর বৃহস্পতিবার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক রায় ঘোষণা করেন। রায়ে পান্না মাস্টারকে দুটি ধারায় ৫ বছর করে ১০ বছরে জেল ও দেড় লাখ টাকা জরিমানা করা করা হয়। আনাদায়ে তাকে আরও ৬ মাসের জেল দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার আদালত প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল, মনিরুল ইসলাম মনো ও আওলাদ হোসেনকে বেকসুর খালাস দেয়। আরেক আসামি প্রকৌশলী শরিফুল ইসলাম সজল বছর খানেক আগে মারা গেছেন।পুলিশ জানায়, ঘটনার পর পান্না মাষ্টার পালিয়ে যান। ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর থেকে তিনি জেলে আছেন। পান্না মাস্টার সদর উপজেলার হরিপুর গ্রামের তসলিম উদ্দিনের ছেলে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.