সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

শাবির প্রথম ছাত্রী হলের ফেয়ারওয়েল

13শাবি প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ছাত্রী হলের মাস্টার্স ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্রীদের ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার রাতে সিলেট নগরীর স্পাইসি রেস্টুরেন্টে বিদায়ী ছাত্রীদের ক্রেস্ট ও ফুল দিয়ে বিদায় জানানো হয়।
রাত সাড়ে আটটার দিকে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়া।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, সাস্ট কখনো কাউকে বিদায় দেয় না, দিবেও না। এই বিশ্ববিদ্যালয়ে তোমরা অধ্যায়ন করেছ, তাই আমরা তোমাদের একটা সার্টিফিকেট দিব।
আমি তোমাদের বিদায় জানাচ্ছি না। তোমরা এই ক্যাম্পাসে ছিলে, আগামী দিনগুলোতেও থাকবে। কর্মজীবনে প্রবেশ করলেও তোমরা ক্যাম্পাসে আসবে। বিশ্ববিদ্যালয় তোমাদেও সব সময় সাদওে গ্রহণ করবে।
বর্তমান হল প্রাধ্যক্ষসহ ইতোপূর্বে যারা হল প্রাধ্যক্ষের দায়িত্ব পালন করেছেন আমি তাদের ধন্যবাদ জানাই। তাদের সুদক্ষ নেতৃত্বে এই হল আজ ধন্য। যে সব কার্যক্রম হাতে নিলে আবাসিক ছাত্রীদের যাতে সুবিধা হয় আমি হল প্রাধ্যক্ষকে অনুরোধ করছি সে সব উদ্যোগ নিতে । আমি তা কার্যকর করতে ব্যবস্থা নিব।
প্রথম ছাত্রী হলের প্রাধ্যক্ষ আধ্যাপক আমিনা পারভিনের সভাপতিত্বে ও সহকারী প্রাধ্যক্ষ তাহমিনা ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র অধ্যাপক রেজাই করিম খন্দকার, অধ্যাপক আখতারুল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ মুজতবা আলী হলের প্রাধ্যক্ষ অধ্যাপক শরদিন্দু ভট্টাচার্য, বেগম সিরাজুন্নেসা হলের প্রাধ্যক্ষ শরিফা ইয়াসমিন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইসফাকুল হোসেন, প্রধান প্রকৌশলী হাবিবুর রহমান, প্রথম ছাত্রী হল ও বেগম সিরাজুন্নেসা হলের সহকারী প্রাধ্যক্ষবৃন্দ প্রমুখ।
বিদায়ী ছাত্রীদের মধ্যে সমাজকর্ম বিভাগের জিনিয়া তাসনিম রেখা, ইংরেজী বিভাগের প্রিয়াংকা ও নৃবিজ্ঞান বিভাগের সেতু বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে গ্র্যান্ড ডিনার শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিদায়ী ছাত্রীদের ফেয়ারওয়েল শেষ হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.