সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «  

ইউরোপের টিভি চ্যানেলে নওশাবা

10সিলেট পোস্ট  ডেস্ক :ইউরোপের বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে মডেল ও অভিনেত্রী নওশাবাকে। প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশ্য করে নির্মিত তিনটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। ক’দিন পর থেকে এগুলোর প্রচার শুরু হবে ওই সব চ্যানেলে।

নওশাবা জানান, ইউরোক্রস গ্রুপের তিনটি বিজ্ঞাপনের দৃশ্য ধারণ এরই মধ্যে শেষ হয়েছে। এগুলো হলো- ভেজিটেবল বে অব বেঙ্গল, অনলাইন গ্রোসারি শপিং ও বে অব বেঙ্গল ফিশ।

গত ১৬ ও ১৭ ডিসেম্বর উত্তরায় শুটিংয়ে অংশ নেন নওশাবা। বিজ্ঞাপনচিত্রগুলোতে তার সহশিল্পী হিসেবে আছেন নাগরিক নাট্যাঙ্গনের সোহেল, শিখা, প্রমুখ। বিজ্ঞাপনচিত্রগুলো যৌথভাবে নির্মাণ করেছেন মুন্তাসির বিপন ও হাবিবুল মনজির।

রোববার দুপুরে নওশাবা বললেন,  ‘ইউরোপে প্রবাসী বাংলাদেশি দর্শকদের সঙ্গে যোগাযোগ তৈরি করতে পারবো বিজ্ঞাপনগুলোর মাধ্যমে। এটা বড় প্রাপ্তি। দেশের দরকারি পণ্যগুলো তারা খুব সহজেই সেখানে বসে পেতে পারেন- বিজ্ঞাপনে সেই মেসেজ দেওয়া হয়েছে। সব মিলিয়ে কাজটা বেশ উপভোগ করেছি।’

নওশাবা এর মধ্যে ব্যস্ত হয়ে পড়বেন এম রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতীর কথা’ ছবির শুটিং নিয়ে। এরপরই যোগ দেবেন দীপংকর দীপনের প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর কাজে।  কাজ এগিয়ে রেখেছেন খিজির হায়াত খানের ‘প্রতিরুদ্ধ’র।

নতুন দুটি ধারাবাহিকেও অভিনয় করছেন নওশাবা। এগুলো হলো, জুয়েল মাহমুদের ‘ওয়ান ওয়ে’ ও সাগর জাহানের ‘মিলার বারান্দা’।

এর মধ্যে নতুন একটি টেলিছবিতে অভিনয় করেছেন নওশাবা। ‘ওভারট্রাম’ পরিচালনা করেছেন রোকেয়া প্রাচী। নওশাবা-প্রাচীর এটিই প্রথম কাজ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.