সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

ইউরোপের টিভি চ্যানেলে নওশাবা

10সিলেট পোস্ট  ডেস্ক :ইউরোপের বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে মডেল ও অভিনেত্রী নওশাবাকে। প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশ্য করে নির্মিত তিনটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। ক’দিন পর থেকে এগুলোর প্রচার শুরু হবে ওই সব চ্যানেলে।

নওশাবা জানান, ইউরোক্রস গ্রুপের তিনটি বিজ্ঞাপনের দৃশ্য ধারণ এরই মধ্যে শেষ হয়েছে। এগুলো হলো- ভেজিটেবল বে অব বেঙ্গল, অনলাইন গ্রোসারি শপিং ও বে অব বেঙ্গল ফিশ।

গত ১৬ ও ১৭ ডিসেম্বর উত্তরায় শুটিংয়ে অংশ নেন নওশাবা। বিজ্ঞাপনচিত্রগুলোতে তার সহশিল্পী হিসেবে আছেন নাগরিক নাট্যাঙ্গনের সোহেল, শিখা, প্রমুখ। বিজ্ঞাপনচিত্রগুলো যৌথভাবে নির্মাণ করেছেন মুন্তাসির বিপন ও হাবিবুল মনজির।

রোববার দুপুরে নওশাবা বললেন,  ‘ইউরোপে প্রবাসী বাংলাদেশি দর্শকদের সঙ্গে যোগাযোগ তৈরি করতে পারবো বিজ্ঞাপনগুলোর মাধ্যমে। এটা বড় প্রাপ্তি। দেশের দরকারি পণ্যগুলো তারা খুব সহজেই সেখানে বসে পেতে পারেন- বিজ্ঞাপনে সেই মেসেজ দেওয়া হয়েছে। সব মিলিয়ে কাজটা বেশ উপভোগ করেছি।’

নওশাবা এর মধ্যে ব্যস্ত হয়ে পড়বেন এম রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতীর কথা’ ছবির শুটিং নিয়ে। এরপরই যোগ দেবেন দীপংকর দীপনের প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর কাজে।  কাজ এগিয়ে রেখেছেন খিজির হায়াত খানের ‘প্রতিরুদ্ধ’র।

নতুন দুটি ধারাবাহিকেও অভিনয় করছেন নওশাবা। এগুলো হলো, জুয়েল মাহমুদের ‘ওয়ান ওয়ে’ ও সাগর জাহানের ‘মিলার বারান্দা’।

এর মধ্যে নতুন একটি টেলিছবিতে অভিনয় করেছেন নওশাবা। ‘ওভারট্রাম’ পরিচালনা করেছেন রোকেয়া প্রাচী। নওশাবা-প্রাচীর এটিই প্রথম কাজ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.