সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

সাভারে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর বাসায় হামলা, গুলি, ভাঙচুর

9সিলেটপোস্ট২৪রিপোর্ট :সাভারে বিএনপির মেয়র প্রার্থী বদিউজ্জামান বদির বাসভবনে হামলা, গুলি ও ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় বিএনপির পাঁচজন সমর্থক আহত হয়েছে। এই হামলার জন্য যুবলীগ নেতাকর্মীদের দায়ী করা হয়েছে।সোমবার বিকেলে সাভারের ব্যাংক কলোনী এলাকায় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী বদিউজ্জামান বদির বাসায় এই হামলার ঘটনা ঘটে।বদিউজ্জামানের ছোট ভাই মাসুদ অভিযোগ করে বলেন, বিকেলে তারা নির্বাচনী প্রচারের অংশ হিসেবে বাসায় বসে সমর্থকদের নিয়ে আলোচনা করছিলেন। অভিযোগ রয়েছে, এ সময় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল গনির বড় ছেলে ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনের নেতৃত্বে যুবলীগের ৮-১০ জন নেতাকর্মী মোটরসাইকেলযোগে এসে এলাপাথাড়ি প্রায় পাঁচটি ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করে।

10

এসময় তারা বাড়ির ভেতরে প্রবেশ করে হকিস্টিক দিয়ে চেয়ার, জানালাসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করতে থাকে। এসময় বিএনপি কর্মীরা তাদের বাঁধা দিতে গেলে পাঁচজনকে পিটিয়ে আহত করে তুহিনের লোকেরা। পরে তারা দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়।

তবে এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, তারা ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পায়নি। পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, নাশকতাসহ বিভিন্ন মামলায় আজ জামিন পাওয়ার পর মেয়র প্রার্থী বদিউজ্জামানের আজই প্রথম নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার কথা ছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.