সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

প্রাণ বাঁচাতে পরিবারসহ এলাকা ছেড়েছেন আ’ লীগের ২ বিদ্রোহী প্রার্থী

2সিলেটপোস্ট২৪রিপোর্ট :প্রাণের ভয়ে আওয়ামী লীগের  দুই বিদ্রোহী প্রার্থী পরিবার নিয়ে  এলাকা ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন বলে খবর পাওয়া গেছে।

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর এলাকা ছেড়ে আজ মঙ্গলবার ভোরে পরিবারকে নিয়ে বাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন তারা।

সোমবার দুপুর দুইটা থেকে রাত অবধি থেমে থেমে আওয়ামী লীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থীর বাড়িতে ককটেল ও জাহাজের সিগন্যাল লাইট নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এ সময় কাউন্সিলরদের বাড়িতেও হামলার ঘটনা ঘটে। এসব ঘটনায় নির্বাচনী আইন-শৃঙ্খলার ব্যাপারে এলাকার জনগণ আতঙ্কিত হয়ে পড়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার দুপুর দুইটা থেকে থেমে থেমে উভয় প্রার্থীর বাড়িতে বেশ কয়েকবার ককটেল হামলা চালায় দুর্বৃত্তরা। এ হামলা রাত পর্যন্ত অব্যাহত ছিল। গুলি আর ককটেল বিস্ফোরণের শব্দে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় ঘর থেকে নিজ প্রয়োজনেও কেউ বের হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন জানান, তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ও বর্তমান মেয়র মুক্তিযোদ্ধা নায়েক অব. সফিউল আলমকে পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বারবার হুমকি দেয়া হয়। এসব

অভিযোগি মেয়র সফি সোমবার রাতে প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করছিলেন। এ সময় হত্যার উদ্দেশে তার উপর হামলা চালায় ৩০/৪০ জনের একদল দুর্বৃত্ত। পরে পুলিশি নিরাপত্তায় তাকে রাত ১১ টায় বাড়িতে পৌঁছে দেয়া হয়। কিন্তু পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার পরপরই তার বাড়িতে ফাঁকাগুলি ও ককটেল নিক্ষেপ শুরু করে সন্ত্রাসীরা।

এদিকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগের অপর বিদ্রোহী মেয়র প্রার্থী সিরাজ উদ-দ্দৌলা ছুট্টুর বাড়িতে সোমবার বিকাল থেকে ককটেল নিক্ষেপ শুরু হয় এবং বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দেয় সন্ত্রাসীরা। শেষ পর্যন্ত প্রাণ ভয়ে তিনিও রাতের কোনো এক সময় পরিবার নিয়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন বলে জানা যায়।

সরেজমিনে গিয়ে উভয় প্রার্থীর বাড়ি তালাবদ্ধ দেখতে পাওয়া যায়।

এদিকে কয়েকজন কাউন্সিলর প্রার্থীর বসত ঘরে সোমবার রাতে হামলা ও ককটেল নিক্ষেপের অভিযোগ পাওয়া যায়। সব মিলিয়ে সীতাকুণ্ড পৌরসভা এখন আতঙ্কের নগরীতে পরিণত হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.