সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সুইসুতা ও ইয়েস পয়েন্টে শীতের পোশাক

166লাইফস্টাইল ডেস্ক : শীত উপযোগী নানা ধরনের পোশাক নিয়ে এসেছে ফ্যাশন হাউস সুইসুতা এবং ইয়েস পয়েন্ট। এছাড়া সম্প্রতি ফ্যাশন হাউস বালুচরের দ্বিতীয় শো-রুম উদ্বোধন করা হয়েছে। ঢাকা আন্তজার্তিক বাণিজ্য মেলায় ফ্যাশন হাউস ইজি দিচ্ছে বিশেষ অফার।

 

সুইসুতায় শীতের পোশাক

শীতের এই মৌসুমে ফ্যাশন হাউস সুইসুতা নিয়ে এসেছে বাহারি সব ডিজাইনের গরম এবং আকর্ষণীয় পোশাক। এসবের মধ্যে ফুলহাতা টি-শার্ট, হুডি, জ্যাকেট ইত্যাদি সব পোশাককে আলাদা করে গুরুত্ব দিয়ে তৈরি করেছে সুইসুতা। এছাড়া টি-শার্ট, পলো-শার্ট, পাঞ্জাবি, পায়জামা এবং ফতুয়াও রয়েছে সুইসুতা ফ্যাশন হাউজে। দেশীয় ঐতিহ্যের ধারক আজিজ সুপার মার্কেটের ২য় তলায় অবস্থিত সুইসুতা’র কর্ণধার এবং ডিজাইনার অর্ক রহমান সুমন বলেন, ‘আমরা এই শীত উপলক্ষে হাল ফ্যাশনের চাহিদার কথা মাথায় রেখে নান্দনিক ডিজাইনের সব পোশাক তৈরি করি। আশা করছি পোশাকগুলো ক্রেতাদের দৃষ্টি কাড়বে।’

ঢাকার আজিজ সুপার মার্কেট ছাড়াও নরসিংদীর বাজীর মোড়ে হাজী সুলতান উদ্দিন শপিং কমপ্লেক্সে সুইসুতার আউটলেট রয়েছে।

 

ইয়েস পয়েন্টে শীতের পোশাক
শীত মৌসুমে আকর্ষণীয় ডিজাইনের কালারফুল হুডি, ফুলহাতা টি-শার্ট , ফলো টি-শার্ট এবং পাঞ্জাবি নিয়ে এসেছে শাহবাগ আজিজ সুপার মার্কেটের ২য় তলায় অবস্থিত ফ্যাশন হাউজ ইয়েস পয়েন্ট। মূলত তারুণ্যের কথা মাথায় রেখেই প্রতিটি উপলক্ষ্যে তাদের শোরুমে নিয়ে আসা হয় নতুন নতুন ডিজাইনের সব পোশাক। খুচরা পাশাপাশি পাইকারিও পাওয়া যাবে এসব পোশাক।

 

বালুচরের দ্বিতীয় শো-রুম উদ্বোধন

সম্প্রতি উদ্বোধন করা হয়েছে ফ্যাশন হাউজ বালুচরের দ্বিতীয় শাখা। রাজধানী শাহবাগের আজিজ সুপার মার্কেটের ৩য় তলায় ফিতা কেটে বালুচরের দ্বিতীয় শাখার উদ্বোধন করেন মো. ইসহাক হোসেন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন বালুচরের ব্যবস্থাপনা পরিচালক শাহীন চৌধুরী। এছাড়াও বর্ণীলভাবে দ্বিতীয় শাখার উদ্বোধনের সময় ছাহেরা খাতুন, শামীমা নাসরিন সুমিসহ উপস্থিত ছিলেন আরো অনেকেই।

 

বাণিজ্য মেলায় ফ্যাশন হাউস ইজি 

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৬ তে অংশ নিয়েছে ফ্যাশন হাউজ ইজি। বাণিজ্য মেলায় ইজির স্টল নং ৬২।
মেলা উপলক্ষে ইজির স্টলে নির্দিষ্ট পোশাকের ওপর রয়েছে সর্বোচ্চ ৪০% পর্যন্ত ছাড়। ইজির উল্লেখযোগ্য পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, জিন্স প্যান্ট, হুডি, জ্যাকেট ইত্যাদি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.