সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

বানারীপাড়ায় ৩ টি গরু নিয়ে হুলুস্থুল কান্ড!

বানারীপাড়া প্রতিনিধি::বরিশালের বানারীপাড়ায় ৩ টি গরু নিয়ে হুলুস্থুল কান্ড! অন্য এলাকার ৩ টি গরু চুরি করে নিয়ে আসার খবর এলাকাবাসীর মাধ্যমে জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য আবু তুর্কি মো. টুলুর বিরুদ্ধে ঘটনাটি ধামাচাপা দেয়ার অভিযোগ ওঠে। এলাকাবাসী আরও জানায় ৩০ ডিসেম্বর শুক্রবার সন্ধার পরে ট্রলার থেকে ৩টি গরু উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খেজুরবাড়ি আবাসন সংলগ্ন মৃত লতিফের বাড়িতে নামাতে দেখে ওই ইউপি সদস্যের মুঠোফোনে কল দেয় তারা। এ সময় গরু গুলো ট্রলার থেকে নামাতে ছিলো লতিফের বড় ছেলে জাহাঙ্গির ও মিন্টু।

তিনি সেখানে গিয়ে কি দেখেছেন এবং পরবর্তীতে কি পদক্ষেপ নিয়েছেন এ বিষয়ে আবু তুর্কি মো. লুটুর ব্যবহৃত মুঠোফোনে কল করলে তিনি কিছু জানেন না বলেন। পরে বলেন আমি আপনাকে পরে ফোন দেব।

তবে যাদের বাড়ি ওই গরু গুলো উঠাতে দেখেছেন স্থানীয়রা সেই মৃত লতিফের স্ত্রী ও ছোট ছেলে সান্টু জানান, তারা আগে থেকেই তিনটি গরু লালন পালন করে আসছেন। তবে লতিফের স্ত্রী আরও জানান, স্থানীয়রা যা বলছেন সেই ব্যপারে মেম্বান টুলু ভালো জানেন, পরক্ষণে অপর একজন সংবাদকর্মী তাকে (মেম্বরকে) কল করা হলে তিনি তার স্ত্রীকে দিয়ে ফোন রিসিভ করান।

স্থানীয়রা আরও জানান, ঘটনার কিছুক্ষণ পরে বানারীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছিলেন। এ বিষয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদ আলম চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছিলো তবে অভিযোগের কোন সত্যতা পাওয়া যায়নি।

এদিকে কতেক এলাকাবাসী ধারণা করছেন, সম্প্রতি বরিশালের ঝালকাঠি থেকে গরু চুরির দায় যার কাঁধে সেই নুরুজ্জামান নুরু এর সাথে জড়িত থাকতে পারে।

এ বিষয়ে সরজমিনে মিন্টু ও জাহাঙ্গিরের বাড়িতে গেলে তাদের মা ও ছোট ভাইকে ছাড়া কেউকে পাওয়া যায়নি। এমনকি মিন্টুর মুঠোফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.