সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

বানারীপাড়ায় ৩ টি গরু নিয়ে হুলুস্থুল কান্ড!

বানারীপাড়া প্রতিনিধি::বরিশালের বানারীপাড়ায় ৩ টি গরু নিয়ে হুলুস্থুল কান্ড! অন্য এলাকার ৩ টি গরু চুরি করে নিয়ে আসার খবর এলাকাবাসীর মাধ্যমে জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য আবু তুর্কি মো. টুলুর বিরুদ্ধে ঘটনাটি ধামাচাপা দেয়ার অভিযোগ ওঠে। এলাকাবাসী আরও জানায় ৩০ ডিসেম্বর শুক্রবার সন্ধার পরে ট্রলার থেকে ৩টি গরু উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খেজুরবাড়ি আবাসন সংলগ্ন মৃত লতিফের বাড়িতে নামাতে দেখে ওই ইউপি সদস্যের মুঠোফোনে কল দেয় তারা। এ সময় গরু গুলো ট্রলার থেকে নামাতে ছিলো লতিফের বড় ছেলে জাহাঙ্গির ও মিন্টু।

তিনি সেখানে গিয়ে কি দেখেছেন এবং পরবর্তীতে কি পদক্ষেপ নিয়েছেন এ বিষয়ে আবু তুর্কি মো. লুটুর ব্যবহৃত মুঠোফোনে কল করলে তিনি কিছু জানেন না বলেন। পরে বলেন আমি আপনাকে পরে ফোন দেব।

তবে যাদের বাড়ি ওই গরু গুলো উঠাতে দেখেছেন স্থানীয়রা সেই মৃত লতিফের স্ত্রী ও ছোট ছেলে সান্টু জানান, তারা আগে থেকেই তিনটি গরু লালন পালন করে আসছেন। তবে লতিফের স্ত্রী আরও জানান, স্থানীয়রা যা বলছেন সেই ব্যপারে মেম্বান টুলু ভালো জানেন, পরক্ষণে অপর একজন সংবাদকর্মী তাকে (মেম্বরকে) কল করা হলে তিনি তার স্ত্রীকে দিয়ে ফোন রিসিভ করান।

স্থানীয়রা আরও জানান, ঘটনার কিছুক্ষণ পরে বানারীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছিলেন। এ বিষয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদ আলম চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছিলো তবে অভিযোগের কোন সত্যতা পাওয়া যায়নি।

এদিকে কতেক এলাকাবাসী ধারণা করছেন, সম্প্রতি বরিশালের ঝালকাঠি থেকে গরু চুরির দায় যার কাঁধে সেই নুরুজ্জামান নুরু এর সাথে জড়িত থাকতে পারে।

এ বিষয়ে সরজমিনে মিন্টু ও জাহাঙ্গিরের বাড়িতে গেলে তাদের মা ও ছোট ভাইকে ছাড়া কেউকে পাওয়া যায়নি। এমনকি মিন্টুর মুঠোফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.