সংবাদ শিরোনাম
নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «  

সিলেটের ওসমানীনগরে জাতীয় সমাজসেবা দিবস পালিত

ওসমানীনগর,সিলেট প্রতিনিধি::“উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” স্লোগানকে সামনে রেখে সিলেটের ওসমানীনগরে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।

সোমবার উপজেলা অডিটোরিয়ামে দিবসটি উপলক্ষে উপজেলা সমাজসেবা কার্যালয় ও উপজেলার বিভিন্ন বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শেষে উপজেলার ৭৯জন ঋণ গ্রহিতার মধ্যে ১৪ লক্ষ ৯০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানার সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা জয়তী দত্তের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

বিশেষ অতিথি ছিলেন, ভাইস চেয়ারম্যান আনা মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সিনিয়র সহ-সভাপতি আব্দাল মিয়া, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, স্বেচাছাসেবকলীগের সভাপতি চঞ্চল পাল, উপজেলা কৃষি কর্মকর্তা রাশেদুজ্জামান আজাদ, উপজেলা স্বাস্থ্য কম্লেক্সে কর্মরত ডা: ফাহমিদা রহমান, ইউপি সদস্য কবির আহমদ।

সভায় বক্তারা বলেন, সাধারণ মানুষের অর্থনৈতিক সুরক্ষা প্রদানে সমাজ সেবার সামাজিক নিরাপত্তা কর্মসূচি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে সম্মানী ভাতা ও বৃত্তি প্রদানের পাশাপাশি এর পরিধি ক্রমশ বাড়ছে। আয়ত্বাধীন সম্পদের সর্বোত্তম ব্যবহার করে অংশীদারগণের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে সুসংহত ও বিকাশমান সামাজিক সেবা প্রদানের মাধ্যমে জনগনের জীবনমানের সমন্বিত সামাজিক উন্নয়ন সাধন করাই সমাজসেবা বিভাগের মূল লক্ষ্য।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অনলাইন প্রেসক্লাবের সাবেক সভাপতি ফয়ছল আহমদ, আল-আমানা ফাউনেশনের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, শেখ হাফিজ ফাউন্ডেশনের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক আব্দুস সামাজ আজাদ, কুরুয়া হেমন্তি সাংস্কৃতিক সংঘ( কুহেসাস) এর সদস্য রেজাউর রহমান খালেদ, স্কাউট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাহফুজা আক্তার মিম, হিউম্যান এইড এর সাধারণ সম্পাদক রমেল আহমদ, দৃষ্টি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সায়মা আক্তার, শাহজালাল (র) এতিমখানার সাধারণ সম্পাদক শিব্বির আহমদ, আব্দুল বারি এতিমখানার সাধারণ সম্পাদক কামাল মিয়া, উজ্জিবন সমাজ কল্যান সংঘের সাধারণ সম্পাদক এমদাদ খাঁন, সৈয়দ বশরত আলী এসোসিয়েশনের সভাপতি সৈয়দ এমদাদুল হক প্রমুখ।

সভায় ইউনিয়ন সমাজকর্মী মশিউর আলম মুছা, সপ্না দেবিসহ উপজেলা সমাজসেবা দপ্তরের কর্মকর্তা কর্মচারী স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.