সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

জাতীয় পার্টিকে ছিনিয়ে আনবো, এরশাদের চেয়ারে বসবে এরিক: বিদিশা এরশাদ

সিলেটপোস্ট ডেস্ক::প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের জীবন যারা কঠিন করে দিয়েছেন, তাদের জীবন আরও কঠিন করে দেওয়ার কসম করেছেন তার সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।
শুক্রবার (৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আসন্ন জাতীয় নির্বাচন সামনে রেখে জাতীয় পার্টির সিলেট বিভাগীয় কর্মী সমাবেশ ও সম্মেলন প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কসম করেন।
নেতাকর্মীদের উদ্দেশে বিদিশা এরশাদ বলেন, ‘আমার শক্তি আপনারা। আপনাদের সঙ্গে নিয়ে আমি জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়া হাতে নিয়েছি। জাতীয় পার্টিকে আমি ছিনিয়ে নিয়ে আসবো ইনশা আল্লাহ। যেদিন এরশাদের চেয়ারে এরিক এরশাদ বসবে সেই দিনটির অপেক্ষায় আমি আছি। ঢাকা পল্টনের অফিস, বনানী অফিস, সিলেটের অফিস, চিটাগাং অফিস রাজশাহী ও রংপুরের অফিসে হুসেইন মুহাম্মদ এরশাদের চেয়ারে এরিক এরশাদ বসবে।’
জাতীয় পার্টির (পুনর্গঠন প্রক্রিয়ার) সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এমএ সালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও এডভোকেট কবির আহমদের সঞ্চালনায় কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ, কো-চেয়ারম্যান দেওয়াল কুমার বড়ুয়া, বিদিশা এরশাদের রাজনৈতিক উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) তানবির ইকবাল, যুগ্ম-মহাসচিব মেজর (অব.) সিকদার আনিসুর রহমান, পীরজাদা সৈয়দ জুবায়ের আহমদ, মেজর (অব.) শিবলী মো. সাদিক, জাফর ইকবাল নিরব, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাফিস মাহবুব প্রমুখ।
বিভাগীয় কর্মী সমাবেশ শেষে হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র করেন বিদিশা এরশাদ। পরে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণের (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে ২০২৪ সালের নির্বাচনী কার্যক্রমের সূচনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.