সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

মুজমদারী প্রিমিয়ার লীগ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

সিলেটপোস্ট ডেস্ক::ইউনাইটেড বয়েস স্পোর্টিং ক্লাবের টি টেন ক্রিকেট টুর্নামেন্ট মুজমদারী প্রিমিয়ার লীগের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) নগরীর আম্বরখানা মনিপুরী মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা বিশিষ্ট সমাজসেবী জুনেদ আহমদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী। এসময় তিনি বলেন, শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে খেলাধূলা অনেক সাহায্য করে। বর্তমানে ক্রিকেট টুর্নামেন্ট দেশকে অনেক উপরে নিয়ে যাচ্ছে। তরুণ সমাজকে মোবাইল ফোন আসক্তি ও মাদক থেকে দূরে রাখতে এই ধরণের টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ক্রিকেট বাঙালির রক্তে মিশে আছে। গ্রাম থেকে দেশের অধিকাংশ ক্রিকেটার জাতীয় দলে উঠে এসেছে। তিনি এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান।

টুর্নামেন্টে ৬টি দল অংশগ্রহণ করে। দলগুলো হলো- মজুমদারি ডেঞ্জার ড্রিম ইলেভেন, মজুমদারি স্টাইকার্স, মজুমদারি ফাইটার্স, মজুমদারি ওয়ারিয়র্স, মজুমদারি রেভেলস, মজুমদারি বুম।
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ফারহানা ইয়াসমিন চৌধুরী নিমপিয়া, জাতীয় দৈনিক দেশ রূপান্তরের সিলেট ব্যুরো চীফ ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা সম্পাদক ফখরুল ইসলাম, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার জ্যেষ্ঠ সহসম্পাদক মনিকা ইসলাম, হুমায়রা আহমেদ, বুশরা আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.