সংবাদ শিরোনাম
বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   নিউইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী দম্পতি নিহত  » «   মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সহযোগিতার আহবান -ওসি তাজুল ইসলাম (পিপিএম)  » «   ওসমানীনগরে যুবক হত্যাকান্ডের ঘটনায় আটক-৩  » «  

মুজমদারী প্রিমিয়ার লীগ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

সিলেটপোস্ট ডেস্ক::ইউনাইটেড বয়েস স্পোর্টিং ক্লাবের টি টেন ক্রিকেট টুর্নামেন্ট মুজমদারী প্রিমিয়ার লীগের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) নগরীর আম্বরখানা মনিপুরী মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা বিশিষ্ট সমাজসেবী জুনেদ আহমদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী। এসময় তিনি বলেন, শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে খেলাধূলা অনেক সাহায্য করে। বর্তমানে ক্রিকেট টুর্নামেন্ট দেশকে অনেক উপরে নিয়ে যাচ্ছে। তরুণ সমাজকে মোবাইল ফোন আসক্তি ও মাদক থেকে দূরে রাখতে এই ধরণের টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ক্রিকেট বাঙালির রক্তে মিশে আছে। গ্রাম থেকে দেশের অধিকাংশ ক্রিকেটার জাতীয় দলে উঠে এসেছে। তিনি এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান।

টুর্নামেন্টে ৬টি দল অংশগ্রহণ করে। দলগুলো হলো- মজুমদারি ডেঞ্জার ড্রিম ইলেভেন, মজুমদারি স্টাইকার্স, মজুমদারি ফাইটার্স, মজুমদারি ওয়ারিয়র্স, মজুমদারি রেভেলস, মজুমদারি বুম।
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ফারহানা ইয়াসমিন চৌধুরী নিমপিয়া, জাতীয় দৈনিক দেশ রূপান্তরের সিলেট ব্যুরো চীফ ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা সম্পাদক ফখরুল ইসলাম, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার জ্যেষ্ঠ সহসম্পাদক মনিকা ইসলাম, হুমায়রা আহমেদ, বুশরা আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.