সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

সিলেটে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী মাহমুদুল’র উপর ছাত্রলীগ ক্যাডারদের সন্ত্রাসী হামলা

সিলেটপোস্ট ডেস্ক::দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরদিন ৮ জানুয়ারি রোজ সোমবার নির্বাচনী প্রতিহিংসার জের ধরে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় সিলেট ২ আসনের স্বতন্ত্র প্রার্থী মোকাব্বির খানের নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী মাহমুদুল হাসান চৌধুরী গুরুতর আহত হয়েছেন। আহত মাহমুদুল হাসান চৌধুরী  সিলেট -২ আসনের এমপি পদপ্রার্থী মোকাব্বির খানের নির্বাচনী প্রচার প্রচারণায় সক্রিয় ভূমিকা পালন করেছিলেন। তারই জের ধরে আওয়ামিলীগ প্রার্থী শফিকুর রহমান চৌধুরীর প্রতিহিংসা চরিতার্থ করতে মাহমুদুলের উপর এই হামলার ঘটনা ঘটে বলে সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান ৮ জানুয়ারি বিকেল ৪টার দিকে ছাত্রলীগ কর্মী পরিচয়দানকারী কতিপয় সন্ত্রাসীরা সিলেট নগরীর আমান উল্লাহ কনভেনশন হলের সামনে রাস্তায় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মাহমুদুল হাসান চৌধুরীর উপর অতর্কিত হামলা চালায় এবং কুপিয়ে ও মারধর করে গুরুতর আহত করে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। এসময় মাহমুদুলের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে মাহমুদুলকে উদ্ধার করে সিলেট নগরের আম্বর খানা ফ্রীডম জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। আহত মাহমুদুল বর্তমানে বালুচর আল ইসলাহ ২৭৯/২, রোড নং ২৪ বি বøক সদর সিলেটের বাসিন্দা। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারের নরসিংপুর সোনাপুরে। তার পিতার নাম মো. অলি উল্যাহ চৌধুরী।

হযরত শাহপরান থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ বলেন , হামলার ঘটনার বিষয়টি শুনেছি। থানায় এজাহার দেওয়া হলে ও  ঘটনার সত্যতা পাওয়া গেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.