সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

সিলেটে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী মাহমুদুল’র উপর ছাত্রলীগ ক্যাডারদের সন্ত্রাসী হামলা

সিলেটপোস্ট ডেস্ক::দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরদিন ৮ জানুয়ারি রোজ সোমবার নির্বাচনী প্রতিহিংসার জের ধরে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় সিলেট ২ আসনের স্বতন্ত্র প্রার্থী মোকাব্বির খানের নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী মাহমুদুল হাসান চৌধুরী গুরুতর আহত হয়েছেন। আহত মাহমুদুল হাসান চৌধুরী  সিলেট -২ আসনের এমপি পদপ্রার্থী মোকাব্বির খানের নির্বাচনী প্রচার প্রচারণায় সক্রিয় ভূমিকা পালন করেছিলেন। তারই জের ধরে আওয়ামিলীগ প্রার্থী শফিকুর রহমান চৌধুরীর প্রতিহিংসা চরিতার্থ করতে মাহমুদুলের উপর এই হামলার ঘটনা ঘটে বলে সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান ৮ জানুয়ারি বিকেল ৪টার দিকে ছাত্রলীগ কর্মী পরিচয়দানকারী কতিপয় সন্ত্রাসীরা সিলেট নগরীর আমান উল্লাহ কনভেনশন হলের সামনে রাস্তায় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মাহমুদুল হাসান চৌধুরীর উপর অতর্কিত হামলা চালায় এবং কুপিয়ে ও মারধর করে গুরুতর আহত করে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। এসময় মাহমুদুলের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে মাহমুদুলকে উদ্ধার করে সিলেট নগরের আম্বর খানা ফ্রীডম জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। আহত মাহমুদুল বর্তমানে বালুচর আল ইসলাহ ২৭৯/২, রোড নং ২৪ বি বøক সদর সিলেটের বাসিন্দা। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারের নরসিংপুর সোনাপুরে। তার পিতার নাম মো. অলি উল্যাহ চৌধুরী।

হযরত শাহপরান থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ বলেন , হামলার ঘটনার বিষয়টি শুনেছি। থানায় এজাহার দেওয়া হলে ও  ঘটনার সত্যতা পাওয়া গেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.