সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সিলেটে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী মাহমুদুল’র উপর ছাত্রলীগ ক্যাডারদের সন্ত্রাসী হামলা

সিলেটপোস্ট ডেস্ক::দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরদিন ৮ জানুয়ারি রোজ সোমবার নির্বাচনী প্রতিহিংসার জের ধরে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় সিলেট ২ আসনের স্বতন্ত্র প্রার্থী মোকাব্বির খানের নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী মাহমুদুল হাসান চৌধুরী গুরুতর আহত হয়েছেন। আহত মাহমুদুল হাসান চৌধুরী  সিলেট -২ আসনের এমপি পদপ্রার্থী মোকাব্বির খানের নির্বাচনী প্রচার প্রচারণায় সক্রিয় ভূমিকা পালন করেছিলেন। তারই জের ধরে আওয়ামিলীগ প্রার্থী শফিকুর রহমান চৌধুরীর প্রতিহিংসা চরিতার্থ করতে মাহমুদুলের উপর এই হামলার ঘটনা ঘটে বলে সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান ৮ জানুয়ারি বিকেল ৪টার দিকে ছাত্রলীগ কর্মী পরিচয়দানকারী কতিপয় সন্ত্রাসীরা সিলেট নগরীর আমান উল্লাহ কনভেনশন হলের সামনে রাস্তায় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মাহমুদুল হাসান চৌধুরীর উপর অতর্কিত হামলা চালায় এবং কুপিয়ে ও মারধর করে গুরুতর আহত করে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। এসময় মাহমুদুলের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে মাহমুদুলকে উদ্ধার করে সিলেট নগরের আম্বর খানা ফ্রীডম জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। আহত মাহমুদুল বর্তমানে বালুচর আল ইসলাহ ২৭৯/২, রোড নং ২৪ বি বøক সদর সিলেটের বাসিন্দা। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারের নরসিংপুর সোনাপুরে। তার পিতার নাম মো. অলি উল্যাহ চৌধুরী।

হযরত শাহপরান থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ বলেন , হামলার ঘটনার বিষয়টি শুনেছি। থানায় এজাহার দেওয়া হলে ও  ঘটনার সত্যতা পাওয়া গেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.