সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

সুনামগঞ্জে ৪ শতাধিক গরীর নারীপূরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউপির নাবির এলপিজি ফিলিং স্টেশনের সামনে ও শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউপির পাগল উচ্চ বিদ্যালয়ের হলরুমে আলাদাভাবে ৪ শতাধিক গরীর অসহায় শীতার্ত নারীপূরুষের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে নাবির ফাউন্ডেশনের উদ্যোগে আলাদাভাবে দুটি স্থানে এ কম্বল বিতরণ করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউকে প্রবাসী ফরিদ নাবির।
এ সময় উপস্থিত ছিলেন নাবির ফাউন্ডেশনের পরিচালক মো. দিলোয়ার হোসেন,বিশিষ্ঠ সমাজসেবক সিদ্দিকুর রহমান তালুকদার,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,ইউকে প্রবাসী মো. মনসুর আলী,পশ্চিম পাগলা ইউপি সদস্য রনজিৎ সূত্রধর,সাংবাদিক হুমায়ূন কবির ফরিদী ও সাংবাদিক ইয়াকুব শাহারিয়ার ও আক্তার হোসেন প্রমুখ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউকে প্রবাসী ফরিদ নাবির বলেছেন,পোষ ও মাঘ মাসে আমাদের হাওরের জেলায় প্রচন্ড শীত পড়ে দেখেই সাধ্যমতো সমাজের অসহায় ও গরীব মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী কৃষিবান্ধব এবং হাওরবাসীর কল্যাণে তার সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে। তাই সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.