সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস’র রজত জয়ন্তী উৎসবে বিভিন্ন কর্মসূচী গ্রহণ

সিলেটপোস্ট ডেস্ক::তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর রজতজয়ন্তী বর্ষ উপলক্ষে আগামী ১৯ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি ৪দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস সিলেট জেলা ও মহানগর কমিটি। আগামী ১৯ জানুয়ারি থেকে  ২২ জানুয়ারি ৪দিন ব্যাপী বিভিন্ন কমসূচীর আয়োজন করা হয়েছে।

কর্মসূচীতে ১৯ জানুয়ারি সকাল ১০টা থেকে জিন্দাবাজারস্থ নজরুল একাডেমীতে বিনামূল্যে বিউটিশিয়ান প্রশিক্ষণ, ২০ জানুয়ারি দুপুর ২টা থেকে মাছুদিঘীরপাড়ে এসএসকেএস হসপিটালে বিনামূল্যে আই.ভি.এফ (নি:সন্তান দম্পতির জন্য) কনসালটেশন, ২১ জানুয়ারি বিকাল ৩টা থেকে সেমিনার, মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের মরোনত্তর সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, ২২ জানুয়ারি সকাল ১০টায় জিন্দাবাজারস্থ নজরুল একাডেমীতে অসম্প্রদায়িক ও প্রগতিশীল ব্যক্তি, সংগঠনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।
২১ জানুয়ারি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট বিভাগীয় অতিরিক্ত কমিশনার দেবজিত সিংহ। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক তাহমিনা আক্তার, কোলকাতা পৌর নিগমের সাবেক বিকাশ রঞ্জন ভট্টাচার্য্য এম.পি (ভারত)। ২২ জানুয়ারি মতবিনিময় সভায় উপস্থিত থাকবেন ডা: মামুন আল মাহতাব স্বপ্লীল, বিকাশ রঞ্জন ভট্টাচার্য্য ও শ্রমিক নেতা আবুল হোসাইন।
অনুষ্ঠান সফল করাল লক্ষ্যে রজত জয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ডা: নাফিসা শবনম আহ্বান জানিয়েছেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.