সংবাদ শিরোনাম
ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «  

জনতা উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সুনামগঞ্জ প্রতিনিধি::যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার জনতা উচ্চ বিদ্যালয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দিবসটি উপলক্ষ্যে সকাল সাড়ে ৭টায় জনতা উচ্চ বিদ্যালয়ের পক্ষে বিদ্যালয়ের শহীদ মিনারের মূল বেদিতে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ মোদাচ্ছির আলম পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর সকাল ৮টায় বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের পর জনতা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি র‍্যালি বের হয়। স্কুলের বিপুল সংখ্যক ছাত্রছাত্রী ও শিক্ষক প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বিদ্যালয় প্রাঙ্গনে এসে র‍্যালি শেষ করেন। এরপর জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে শুরু হয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জনতা উচ্চ বিদ্যালয়ের সভাপতি বদিউজ্জামান এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক হাবিবুর রহমান এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ মোদাচ্ছির আলম, সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, শাহিনুল ইসলাম, আব্দুল্লাহেল সাফী, খোরশেদ আলম, বাদল চন্দ্র তাং, সুপ্তি হালদার, তাপস মজুমদার প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.