সংবাদ শিরোনাম
কম খরচে জটিল সব চিকিৎসা করা যাবে জীবনজ্যোতি হাসপাতালে  » «   নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «  

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ২০২১-২২ অর্থবছরের ৩০তম সাধারন সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ২০২১-২২ অর্থবছরের ৩০তম সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও চেম্বারের আই টি অফিসার মম আক্তারের সঞ্চালনায় সাধারন সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

এ সময় আরো বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা কয়লা আমদানি কারক গ্রুপের সভাপতি মো. আলকাছ উদ্দিন খন্দকার,সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সাবেক সিনিয়র সহ সভাপতি মো. আমিনুর রহমান, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,চেম্বারের সহ সভাপতি খন্দকার মনজুর আহমদ,চেম্বারের পরিচালক অমল কান্তি কর, কয়লা ব্যবসায়ী ফরিদ গাজী,বাবুল সিদ্দিকী,পরিচালক ও বালিজুরি ইউপি চেয়ারম্যান মো. আজাদ হোসেন,দক্ষিণ বড়দল ইউপি চেয়ারম্যান হাজী মো. ইউনুছ আলী,ব্যবসায়ী মোহাম্মদ হোসেন,জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু,ছাতকের ব্যবসায়ী মো. আব্দুল কাদির ও ছাত্রলীগের সহ সভাপতি অমিয় মৈত্র প্রমুখ।

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল চেম্বার অব কমার্সের ২০২১-২২ অর্থবছরের আয় ব্যয়ের হিসাব তুলে ধরে বলেছেন,গেলবছরের স্মরণকালের ভয়াবহ বন্যায় সুনামগঞ্জ জেলার অনেক ব্যবসায়ী ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের কল্যাণে চেম্বার অব কমার্স কাজ করে যাচ্ছে। ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধের কারণে দেশে দ্রব্যমূল্যর দাম কিছুটা বেড়ে যাওয়ায় পুরো বিশ্বে যখন মন্দাভাব চলছে তখনই আমাদের সফল প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সাধারন মানুষ ও ব্যবসায়ীদের কষ্টের কথা চিন্তা করে সরকার সাধারন মানুষ ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ভূর্তুকির মাধ্যমে তাদের সহযোগিতা করে যাচ্ছেন। পাশাপাশি সরকার এই মন্দার মাঝে ও দেশের ব্যবসায়ী ও কল কারখানায় উৎপাদন বাড়িয়ে অর্থনীতির চাকাকে সচল রেখে দেশ পরিচালনা করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। তিনি আরো বলেন আগামী মার্চে মুসলিম সম্প্রদায়ের মানুষের জন্য পবিত্র রমজান মাস শুরু তাই নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারন মানুষের ক্রয় ক্ষমতার মধ্য সহনীয় পর্যায়ে রাখতে ব্যবসায়ীদের প্রতি তিনি আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.