সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

ওসমানীনগরে মহিলা আওয়ামীলীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি::“নারী পুরুষ ঐক্য করি স্মার্ট বাংলাদেশ চলো গড়ি” এই প্রতিপাদ্যে সিলেটের ওসমানীনগরে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। সোমবার বিকালে ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলার তাজপুর কদতলা ডাক বাংলায় বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী।
উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মহিমা সুলতানা সুমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তা পারভিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আবদাল মিয়া। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলাউর রহমান আলা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনা মিয়া, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহ জামাল আহমদ, জুবায়ের আহমদ শাহিন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, দপ্তর সম্পাদক আব্দুল মন্নান,
উপজেলা কৃষকলীগের সহ সভাপতি চয়ন দে, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জুবায়ের আমিন, তাজপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক রাসেল আহমদ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সদস্য ও ইউপি সদস্য চামেলী রানী, ইউপি সদস্য রেখারানী সুত্রধর, শেফালী বেগম প্রমূখ।
অনুষ্ঠানে শুরুতে পবিত্র থেকে কোরআন তেলাওয়াত করেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য শায়েস্তা মিয়া। আলোচনা সভার শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্য, মহিলা আওয়ামীলীগ নেত্রী প্রয়াত আইভি রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামানা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে মহিলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দসহ আওয়ামীলীগের অঙ্গ সহযোগীসংগঠনের নেতা কর্মীদের সমন্বয়ে আনন্দ শোভাযাত্রা ডাক বাংলা থেকে শুরু হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিণ করে ডাকবাংলায় এসে শেষ হয়। অনুষ্ঠানের শেষ পর্বে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন অনুষ্ঠানের অতিথিগণ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.