সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

জাতীয়তাবাদী শক্তিকে শক্তিশালী করতে যুবদল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে-মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেটপোস্ট ডেস্ক::বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, শহীদ রাষ্টপ্রতি জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়নে জাতীয়তাবাদী শক্তিকে শক্তিশালী করতে যুবদল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশের যেকোন দূর্যোগ মোকাবেলায় জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গসংগঠন মাঠে থেকে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তিনি বিএনপির সকল নেতাকর্মীদের ঐকবদ্ধভাবে থাকার আহবান জানান।
তিনি (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদকে সিলেট আন্তর্জাতিক ওসমানী বিমানবন্দরে বিএনপি, যুবদল ছাত্রদল, অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় মকসুদ আহমদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপি, যুবদল ছাত্রদল, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে জেলা ও মহানগর যুবদলের আয়োজনে এক মটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। মটর শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোল্লারগাঝওস্থ তার নিজ এলাকায় এসে সমাপ্ত হয়।
সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন পরিচালনায় ওসমানী বিমানবন্দরে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি, সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসেন, সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, যুগ্ম আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, বিএনপি নেতা সিদ্দিকুর রহমান পাপলু, নুরুল আলম সিদ্দিকী খালেদ, তাজরুল ইসলাম তাজুল, সাহাব উদ্দিন, গোলাম রাব্বানী, কুহীনুর আহমদ, জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মোর্শেদ, বিএনপি নেতা রেজাউল করীম নাচন, সাহেদ আহমদ চমন, তুফাজ্জল হোসেন বেলাল, আজিজুর রহমান আজিজ, মহানগর শ্রমিকদলের সভাপতি আব্দুল আহাদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.