সংবাদ শিরোনাম
নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «  

ওসমানীনগরে অগ্নিকান্ডে ১৪টি দোকান ভস্মীভূত, ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে অগ্নিকান্ডে ১৪টি দোকানের মালামাল ভস্মীভূত হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার দয়ামীর বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে কর্মীরা এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। তবে, এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর ৬টার দিকে দয়ামীর বাজারে একটি চা-পানের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে ১৪টি দেকোনের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা আগুনের ধূয়া দেখে তাৎক্ষনিক ব্যবসায়ী এবং ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা এক ঘন্টা চেষ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনেন। শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি,সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীসহ প্রশাসনের কর্মকর্তারা।
দয়ামীর বাজারে মুদি দোকানী বুল আহমদ জানান, পার্শ্ববর্তী দোকান থেকে তার দোকান আগুন লাগে। আগুনে দোকানে থাকা প্রায় ১লক্ষ ৮০ হাজার টাকার মালামাল পুড়ে গেছে।
দয়ামীর ইউনিয়ন চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্যবসায়ীরা জানিয়েছেন তাদের ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
তাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইনচার্য অপু আহমদ বলেন, ঘটনাস্থলে পৌছে ১ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.