সংবাদ শিরোনাম
ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «  

গোয়াইনঘাট প্রেসক্লাবে সদস্য ও সহযোগী সদস্য পদে আবেদনপত্র আহ্বান

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাট প্রেসক্লাবে নতুন সদস্য ও সহযোগী সদস্য আহ্বান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম. এ. মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের মাসিক সভায় এ সিদ্ধান্ত গ্রহণের পর নতুন সদস্য ও সহযোগী সদস্য আহ্বান করা হয়েছে।

বাংলাদেশ সরকার অনুমোদিত দৈনিক পত্রিকা, টেলিভিশন ও বার্তা সংস্থার সাংবাদিকদের পাশাপাশি নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকরাও আবেদন করতে পারবেন।

আবেদনের সঙ্গে স্ব-স্ব পত্রিকার নিয়োগপত্র অথবা আইডি কার্ড,
নিজেদের জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার ফটোকপি, ইউনিয়ন পরিষদ কর্তৃক নাগরিক সনদ, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও পাসপোর্ট সাইজের ৫ কপি ছবি সংযুক্ত করতে হবে।

সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বেলা ২ ঘটিকা পর্যন্ত আগ্রহীরা নির্ধারিত ফি জমা দিয়ে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

সদস্য হতে ইচ্ছুক সাংবাদিকদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে এইচএসসি অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং ফটোসাংবাদিকদের ক্ষেত্রে এসএসসি উত্তীর্ণ হতে হবে। অন্যান্য শর্তাবলী গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের সঙ্গে (মোবাইল ০১৭১৬৪৪১১১৪) যোগাযোগ করে জানা যাবে।

আবেদনকারীদের মধ্য থেকে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

মাসিক সভায় বক্তব্য রাখেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মো. মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, সুবাস দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইলিয়াস আকরাম, কোষাধ্যক্ষ মিনহাজ মির্জা, দপ্তর সম্পাদক রফিক সরকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহআলম, নির্বাহী সদস্য আব্দুল মালিক, হারুন অর রশিদ, মো. আলী হোসেন, দূর্গেশ চন্দ্র সরকার বাপ্পি প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.