সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

ওসমানীনগরে সাংবাদিকদের সাথে ইউএনওর মতবিনিময়

ওসমানীনগর প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে কর্মরত সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেছেন ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা। মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা বলেন, ওসমানীনগর উপজেলায় ৫৫৮ জন ভূমিহীন পরিবারের মধ্যে ৪৮৪টি ঘর নির্মানের বরাদ্ধ পাওয়া গেছে। প্রথম ধাপে ৪০৮টি, তৃতীয় ধাপে ১০টি এবং চতুর্থ ধাপে ৩০টি ঘর বরাদ্ধ পায় ওসমানীনগর। তার মধ্যে চতুর্থ ধাপের ৩০টি ঘরের নির্মান কাজ চলমান রয়েছে। বাকি ১১০টি ভূমিহীন পরিবারের জন্য ৩টি ইউনিয়নে ভূমি প্রস্থত করা হচ্ছে। চলতি বছরের আগস্ট থেকে সেপ্টেম্বরের মধ্যে ভূমি প্রস্থুত ও ঘর নির্মান কাজ শেষ হবে। আগামী ডিসেম্বরে ওসমানীনগর উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। আগামী কাল বুধবার এক যুগে দেশের তিনটি জেলায় ভূমিহীন -গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রধান করবেন প্রধানমন্ত্রী।ওসমানীনগরে চতুর্থ ধাপে কোন ঘর হস্থান্তর না হলেও ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে ওসমানীনগর উপজেলা প্রশাসন যোগদান করবেন।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিব দাশ পুরকায়স্ত, সাংবাদিক উজ্জল দাশ, আব্দুল মতিন, লিলিউর রহমান পংকি, আনোয়ার হোসেন আনা, মলয় চক্রবর্তী, রনিক পাল, এমদাদুর রহমান, আবুল কালাম আজাদ, জিতু আহমদ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.