সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সুনামগঞ্জে টুকেরঘাট নৌ-পুলিশের অভিযানে ১ লাখ ২৬হাজার নাসির বিড়ি,২টা মোটর সাইকেলসহ ২জন আটক

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জর সদর উপজেলার গৌরারং ইউনিয়নের টুকেরঘাট এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ২৬হাজার পিস ভারতীয় নাসির বিড়ি,দুটি মোটর সাইকেলসহ ২ চোরাকারবারীকে আটক করেছে টুকেরঘাট নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা।

আটকৃতরা হলেন মো. জসিম উদ্দিন(১৯)। সে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার কুটিপাড়া গ্রামের মো. আবুল কাশেমের ছেলে এবং অপরজন হলেন একই গ্রামের নজরুল ইসলামের ছেলে মাহফুজ মিয়া(২০)।

বরিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে টুকেরঘাট নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই পরিমল চন্দ্র মল্লিকের নেতৃত্বে,এ এস আই ফরিদ আহমদসহ নৌ পুলিশ সদস্যরা টুকেরঘাটের সুরমা নদী সংলগ্ন এলাকা দিয়ে মোটর সাইকেলযোগে মোহনপুরে যাওয়ার সময় চোরকারবারীদের অবস্থান সন্দেহজনক হলে পুলিশ তাদের আটক করে।

এ সময় পুলিশ ১লাখ ২৬ হাজার পিস ভারতীয় নিষিদ্ধ নাসির বিড়ি,২টি মোটর সাইকেল ও ২ জন চোরাকারবারীকে আটক করেন। বিড়িও দুটি মোটর সাইকেল যার বর্তমান বাজার মূল্য ৪ লাখ ৯ হাজার টাকা। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তারা চোরা কারবারের সাথে জড়িত বলে পুলিশের নিকট জবানবন্দি দেন।

পুলিশ সূত্রে জানা যায়,আটককৃত দুই চোরাকারবারী বিশ্বম্ভরপুর থেকে মোটর সাইকেলযোগে ভারতীয় নাসির বিড়ি নিয়ে সদর উপজেলার মোহনপুরে যাওয়ার পথে টুকেরঘাট সংলগ্ন সুরমা নদীর তীরে তাদের গতিরোধ করে নৌ-পুলিশ পরে তাদের আটক করে নিয়ে আসে এবং বিকেলে নৌ-পুলিশ ফাঁড়ির এ এস আই মো. ফরিদ আহমদ বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে আটককৃত ২জনকে আসামী করে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৭,তারিখ-০৯/-৪/২০২৩ ইং।

এ ব্যাপারে টুকেরঘাট নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই পরিমল চন্দ্র মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,যেকোন ধরনের অপরাধ দমনে নৌ-পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনর্চাজ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী,২টি মোটর সাইকেল,ভারতীয় নাসির বিড়িসহ ২জনকে আটক ও মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.