সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

জাফলংয়ে রিসোর্টের পাশ থেকে পর্যটকের লাশ উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটন কেন্দ্র জাফলংয়ের রিভার ভিউ রিসোর্ট এন্ড আবাসিক হোটেলের পাশ থেকে এক পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে হোটেলের পাশের নালা থেকে গোয়াইনঘাট থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত ওই পর্যটকের নাম আলে ইমরান (৩৩)। সে কিশোরগঞ্জ জেলার নিকলি উপজেলার গুড়ই ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার কিশোরগঞ্জের নিকলি এলাকা থেকে আলে ইমরান ও খোশ নহার নামের দুই পর্টযক পর্যটনকেন্দ্র জাফলংয়ে বেড়াতে আসেন। এরপর সকালের দিকে তারা দুজনে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে জাফলংয়ের রিভার ভিউ রিসোর্ট এন্ড হোটেলের ১০১ নম্বর কক্ষে উঠেন। পরদিন সোমবার বেলা আড়াইটার দিকে হোটেলের পাশের নালায় স্থানীয় লোকজন এক ব্যক্তির মরদেহ পরে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং এটি পর্যটক আলে ইমরানের মৃতদেহ বলে পরিচয় সনাক্ত করেন। নিহতের নাক, মুখ ও গলাসল শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নিহতের সঙ্গে আসা খোশ নাহার পলাতক রয়েছে।

এ দিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শেখ মো. সেলিম, জৈন্তাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার আব্দুল করিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম নজরুল,জাফলং ট্যুরিস্ট পুলিশের ওসি রতন শেখ, সিলেটের ডিবি উত্তরের পরিদর্শক রেফায়েত উল্লাহ, পিবিআই সিলেটের ইন্সপেক্টর ইকবাল হোসেন, থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসানসহ পুলিশ সদস্যরা।

এ বিষয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শেখ মো. সেলিম সাংবাদিকদের জানান, এ ঘটনার তদন্তে এবং হত্যা রহস্য উদ্ঘাটনে থানা পুলিশ, ডিবি ও পিবিআইসহ পুলিশের একাধিক ইউনিট এক সঙ্গে কাজ করছে। মৃতদেহের পরিচয় সনাক্ত হয়েছে। তবে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। যত দ্রুত সম্ভব ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.