সংবাদ শিরোনাম
সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «  

ঈদ আনন্দ সুন্দরভাবে কাটানোর জন্য পুলিশ সুপারের নির্দেশনা

মীর শোয়েব আহমদ: জৈন্তাপুর ::ঈদের পরের দিন সিলেটের বিভিন্ন পর্যটন স্পটে উঠতি বয়সের কিছু তরুনকে খোলা ট্রাকে ঊচ্চ বাদ্যযন্ত্র বাজিয়ে ডিজে পার্টি করতে দেখা যায়। বিষয়টি পর্যটক ও স্থানীয় জন সাধারণদের বিরক্তির কারণ হয়ে দাড়িয়েছিল।

সিলেট জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এঁর নির্দেশনায় খোলা ট্রাকে উচ্চ বাদ্যযন্ত্রে এমন ডিজে পার্টির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানা ও ট্রাফিক পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করে। বিশেষ করে সিলেটের পর্যটনের মূল স্থান গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর মডেল থানা ও ট্রাফিক পুলিশের সদস্যরা যৌথ তৎপরতায় খোলা ট্রাকে এসব ডিজে পার্টির বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়। উল্টো মালামাল পরিবহনের ট্রাকে মানুষ পরিবহন করায় ট্রাকের চালকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে জরিমানার কাগজ প্রদান করে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.