সংবাদ শিরোনাম
ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «  

জাফলংয়ে হোটেল দ্যা ভিউ এন্ড রেস্টুরেন্টের উদ্বোধন

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের অন্যতম পর্যটন কেন্দ্র জাফলংয়ে হোটেল দ্যা ভিউ এন্ড রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার রাতে পর্যটনকেন্দ্র জাফলংয়ের বিজিবি ক্যাম্পের পাশে এই রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাফলং ট্যুরিস্টর পুলিশের ইনচার্জ মো. রতন শেখ, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন, দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, তামাবিল অগ্রণী ব্যাংক শাখার ম্যানেজার বেলাল হোসেন, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মিনহাজুর রহমান, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান, জালাল হোসাইনসহ ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ ব্যাপারে রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমির হোসাইন জানান, প্রকৃতিকন্যা জাফলং দেশ-বিদেশে একটি পরিচিত নাম। যেখানে প্রতিদিনই হাজারো ভ্রমণপিসয়ীর সমাগম ঘটে।
তাদের সেবা দিতে নতুন করে আমাদের এই রেস্টুরেন্ট চালু করা হয়েছে। যা ঈদের ২য় দিন থেকে পুরোদমে চালু থাকবে।
রেস্টুরেন্টে এবং হোটেলটিতে নতুনত্ব কিছু আনার চেষ্টা করছি। যাতে পর্যটকরা এসে নির্বিঘ্নে থাকতে পারেন।
আমাদের এই প্রজেক্টের নিচতলা শুধু রেস্টুরেন্ট। একই সাথে ২য় তলায় আবাসিক হোটেল তৈরিরও প্রস্তুতী চলছে।
পর্যটকরা এসে এই প্রজেক্টে তিনটি সুবিধা পাবেন। থাকা, খাওয়া এবং মার্কেটিং। যে মার্কেটিং এখনও চালু রয়েছে। পর্যটকরা এখানে এসে যাতে মানসম্মত ও মনোরম পরিবেশে এসে খাওয়া-ধাওয়া করতে পারেন সেভাবেই প্রস্তুতী নিচ্ছি।
শুধু ব্যবসার উদ্দেশ্যে নয়, পর্যটকদের সেবা দেওয়াই থাকবে আমাদের মূল লক্ষ্য।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.