সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

কোম্পানীগঞ্জে বর্ডার হাট উদ্বোধন হচ্ছে ৬ মে

ছবি : সংগৃহীত

সিলেটপোস্ট ডেস্ক :: কোম্পানীগঞ্জ উপজেলায় বাংলাদেশ ও ভারতের সীমান্তবর্তী বর্ডার হাট চালু হবে আগামী ৬ মে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দু’দেশের প্রতিনিধিদের বৈঠক অনুষ্ঠিত হয়। এর আগেও বেশ কয়েকবার দুই দেশের প্রতিনিধিদের বৈঠক অনুষ্ঠিত হলেও উদ্বোধনের তারিখ জানানো হয়নি। ভোলাগঞ্জ বর্ডার হাটে অনুষ্ঠিত বৈঠকে বাংলাদেশী প্রতিনিধি দলের নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ইমরুল হাসান।

বাংলাদেশের ভোলাগঞ্জ ও ভারতের ভোলাগঞ্জ অংশের সীমান্তে এরই মধ্যে বাজারের অবকাঠামোর কাজ শেষ হয়েছে।

বৈঠকে সিদ্ধান্ত হয় ৬ মে থেকে চালু হবে বর্ডার হাট। সপ্তাহে ২ দিন শনিবার ও বুধবার বসবে এই হাট। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। হাটে প্রবেশ করতে হলে গুনতে হবে ফি। হাটের ব্যবসায়ীদের জন্য প্রবেশ ফি ধরা হয়েছে ৭০ টাকা ও ক্রেতাদের জন্য ৩০ টাকা। এছাড়াও বর্ডার হাটের ৫ কিলোমিটারের ভিতরের বাসিন্দাদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া হবে পাস কার্ড।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এএসপি প্রভাস কুমার সিং, কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান লাল মিয়া, জেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত প্রশাসক জয়নাল আবেদিন, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াদ আলী, ৩নং ওয়ার্ড মেম্বার মেহেদী হাসান ডালিম, ৭নং ওয়ার্ড মেম্বার লিটন মিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.