সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

কোম্পানীগঞ্জে বর্ডার হাট উদ্বোধন হচ্ছে ৬ মে

ছবি : সংগৃহীত

সিলেটপোস্ট ডেস্ক :: কোম্পানীগঞ্জ উপজেলায় বাংলাদেশ ও ভারতের সীমান্তবর্তী বর্ডার হাট চালু হবে আগামী ৬ মে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দু’দেশের প্রতিনিধিদের বৈঠক অনুষ্ঠিত হয়। এর আগেও বেশ কয়েকবার দুই দেশের প্রতিনিধিদের বৈঠক অনুষ্ঠিত হলেও উদ্বোধনের তারিখ জানানো হয়নি। ভোলাগঞ্জ বর্ডার হাটে অনুষ্ঠিত বৈঠকে বাংলাদেশী প্রতিনিধি দলের নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ইমরুল হাসান।

বাংলাদেশের ভোলাগঞ্জ ও ভারতের ভোলাগঞ্জ অংশের সীমান্তে এরই মধ্যে বাজারের অবকাঠামোর কাজ শেষ হয়েছে।

বৈঠকে সিদ্ধান্ত হয় ৬ মে থেকে চালু হবে বর্ডার হাট। সপ্তাহে ২ দিন শনিবার ও বুধবার বসবে এই হাট। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। হাটে প্রবেশ করতে হলে গুনতে হবে ফি। হাটের ব্যবসায়ীদের জন্য প্রবেশ ফি ধরা হয়েছে ৭০ টাকা ও ক্রেতাদের জন্য ৩০ টাকা। এছাড়াও বর্ডার হাটের ৫ কিলোমিটারের ভিতরের বাসিন্দাদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া হবে পাস কার্ড।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এএসপি প্রভাস কুমার সিং, কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান লাল মিয়া, জেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত প্রশাসক জয়নাল আবেদিন, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াদ আলী, ৩নং ওয়ার্ড মেম্বার মেহেদী হাসান ডালিম, ৭নং ওয়ার্ড মেম্বার লিটন মিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.