সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

ঝড়ে ট্রলারডুবি: নারীর মরদেহ উদ্ধার, বরসহ নিখোঁজ ৪

সিলেটপোস্ট ডেস্ক :: পটুয়াখালীর দশমিনা উপজেলার তেঁতুলিয়া নদীতে ঝড়ের কবলে পড়ে বর যাত্রীবাহী একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় লিপি বেগম (২৮) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে জেলেরা। এছাড়া এখনো নিখোঁজ রয়েছেন বর মো. রাব্বিসহ চার জন।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার তেঁতুলিয়া নদীর চর আপতি এলাকায় ঘটনাটি ঘটে।

নিখোঁজ বর উপজেলার রণগোপালদী ইউনিয়নের গুলি আউলিয়ার গ্রামের মনির হাওলাদারের ছেলে। নিখোঁজ অন্যরা হলেন— বরের মা সেলিনা আক্তার (৪০), উত্তর রণগোপালদী এলাকার ধলু হাওলাদারের মেয়ে খাদিজা (৫) ও উত্তর চর শাহজালাল এলাকার বেল্লাল মুন্সির মেয়ে মানসুরা (৮)।

বরের স্বজনরা জানান, কয়েকদিন আগে রাব্বি হাওলাদারের সঙ্গে চরবোরহান ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের হুমায়ুন মুন্সির মেয়ে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। শুক্রবার নববধূ সুমাইয়াসহ ১৪ থেকে ১৫ জন আত্মীয়-স্বজনকে নিয়ে ট্রলারযোগে বাড়ি ফিরছিলেন বর রাব্বি। এ সময় তাদের ট্রলার আউলিয়াপুর লঞ্চঘাটের কাছাকাছি আসলে ঝড়ের কবলে পড়ে তেতুলিয়া নদীতে তলিয়ে যায়। এতে বরের ফুপু লিপি আক্তার পানিতে ডুবে মারা যান। নিখোঁজ হন বর রাব্বি হাওলাদার ও তার মা সেলিনা বেগমসহ ৪ জন।

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা বলেন, বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.