সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

হবিগঞ্জে পুকুরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ

হবিগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জ শহরের একটি পুকুর থেকে পঞ্চাশোর্ধ্ব এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ মে) সকালে হবিগঞ্জ সদর মডেল থানার পুলিশ শহরের বদিউজ্জামান খান সড়কের আমির চাঁন কমপ্লেক্সের পাশের পুকুর থেকে মরদেহ উদ্ধার করে।

 

পুলিশ জানায়, সোমবার সকালে পথচারী ও স্থানীয়রা ওই পুকুরে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এরপর পুলিশ মরদেহ উদ্ধার করে। তারপর মরদেহের সুরতহাল রিপোর্টের পর ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

 

হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মর্তুজা জানান, পুকুর থেকে উদ্ধার হওয়া মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করা যায়নি। তার বয়স পঞ্চাশের উপর হবে বলে ধারণা করা হচ্ছে। পরিচয় শনাক্তের জন্য ও মৃত্যুর কারণ উদঘাটনে কাজ করছে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.