সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

উপ্তিরপাড় গ্রামে প্রতিপক্ষের ২টি নৌকা ও ইঞ্জিনসহ ট্রলি চুরি,পুলিশের সহায়তায় ২টি নৌকা উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের উপ্তিরপাড় গ্রামে পূর্ব বিরোধের জেরে গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে সাইফুল ইসলাম গংদের লোকজন বিরুদ্ধে একই গ্রামের প্রতিপক্ষ রমিজ খাঁ”র পক্ষের একজনকে বেদড়ক মারপিঠ করে রক্তাক্ত জখম করে তাদের ২টি নৌকা ও ১টি ইঞ্জিনসহ ট্রলি চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে পহেলা মে রোজ সোমবার গভীর রাতে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে উপ্তিরপাড় গ্রামের মৃত আরব আলীর ছেলে আলী আহমদ চুরির ঘটনাটি মৌখিকভাবে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জকে জানানোর পর শান্তিগঞ্জ থানার এস আই আবুল বাশারের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে গ্রামের দক্ষিনে মহা মহাসিং নদী হতে ডুবন্ত চুরি যাওয়া ২টি নৌকা উদ্ধার করা হয়।

রজিম খাঁ জানান,আমাদের গ্রামের প্রতিপক্ষ মৃত আব্দুল জলিলের ছেলে সাইফুল ইসলামের নির্দেশে,মৃত মমশ্বর আলীর ছেলে হেলাল উদ্দিন,মৃত. উস্তার আলীর ছেলে আলী পাশা,আসাদ মিয়ার ছেলে হোসাইন মিয়া,মৃত রফিক উল্ল্যার ছেলে জমশিদ মিয়া মনির উদ্দিনের ছেলে সুমন মিয়া,মৃত আইয়ূব উল্ল্যাহ”র ছেলে জরিপ উল্ল্যা গংরা গত পহেলা মে সোমবার গভীর রাতে আমার বাড়ির সামনের খলা হতে আমার ইঞ্জিন লাগানো ট্রলি, একটি ৭০ মনা নৌকা এবং সামছুলের ২০ মনা নৌকা চুরি করে পাশে মরা মহাসিং নদীতে ডুবিয়ে রাখে।

ঘটনার সময় আমাদের পক্ষের আনফর আলীর হাফিজ উদ্দিন চোরচক্রের সদস্যদের বাধাঁ দিলে চোরচক্রের সদস্যরা তাকে লাঠিসোটা নিয়ে বেদড়ক মারপিঠ করে রক্তাক্ত জখম করে। হাফিজ উদ্দিন বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে প্রতিপক্ষ মো. সাইফুল ইসলামের সাথে মোবাইল ফোনে একাধিকবার যাগাযোগ করা হলে ফোন রিসিভ না করায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার এস আই আবুল বাশার চুরি যাওয়া দুটি নৌকা উপ্তিরপার গ্রামের পাশে মরা মহাসিং নদী থেকে উদ্ধার করে রজিম খাঁ”র নিকট হস্তান্তর করা হয়েছে। তবে ইঞ্জিনসহ চুরি যাওয়া ট্রলিটি উদ্ধার করা যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.