সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «  

৩৪ নং ওয়ার্ডে লাঙ্গলের সমর্থনে নির্দলীয় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলের সমর্থনে নির্দলীয় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ মে) বিকেল ৫টায় সিসিকের ৩৪ নং ওয়ার্ডের শাহপরান বহর আল বারাকা আবাসিক এলাকায় এই মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

৩৪ নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবী ফাতেমা বেগমের সভাপতিত্বে ও মাসুমা বেগমের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল।

এসময় তিনি বলেন, আগামী ২১ জুন সিসিক নির্বাচন। আমি নির্বাচনে মেয়র পদে অংশগ্রহণ করছি। আমার এ লড়াই স্বজনপ্রীতির বিরুদ্ধে, যারা অসহায় মানুষকে নির্যাতন করে তাদের বিরুদ্ধে। সরকার থেকে বরাদ্দকৃত বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধার কিছুই পান না আপনারা৷ ওয়াদা করছি, আমি মেয়র হলে সব ধরণের নাগরিক সেবা আপনারা পাবেন।

তিনি বলেন, আমার টাকার অভাব নেই, টাকার দরকারও নেই৷ আমার বয়স বর্তমানে ষাটের কাছে। জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য। আমি আপনাদের হক আপনাদের হাতে তুলে দিতে চাই। নগর উন্নয়নের জন্য সরকার অনেক টাকা বরাদ্দ দিয়েছে। কিন্তু সেই টাকার সিংহভাগই চলে যায় কমিশনখোরদের পকেটে। অসৎ লোকের দ্বারা কখনোই টেকসই উন্নয়ন সম্ভব নয়। আমি নগরভবন থেকে দুর্নীতি উচ্ছেদ করতে চাই। আপনারা সবাই লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আধুনিক ও পরিকল্পিত নগর গড়ার মিশনে অংশীদার হোন।

তিনি আরো বলেন, আমি মেয়র হই বা না হই, আপনারা বহরবাসী সকলেই আমার স্বজন। আমাকে সবসময় আপনাদের পাশে পাবেন ইনশাআল্লাহ।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল বশীর লস্কর, সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক আবুল হাসনাত বারাকাত, ৩৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক মানিক আহমদ, ৩৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক সেলিম আহমদ।
এসময় উপস্থিত ছিলেন, লাবনী বেগম, শেফালী বেগম, শেলী বেগম, কুলসুমা বেগম, সায়মা বেগমসহ এলাকার সর্বস্তরের নারী-পুরুষগণ

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.