সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

একজন জনতার নেতার বিদায়ে অশ্রুশিক্ত সহকর্মীরা

মীর শোয়েব আহমদ::বিদায় সব সময় কষ্টের, বেদনার। কোন বিদায়ই আনন্দের হয়না, কেউ বিদায় নেয় কলঙ্ক নিয়ে, আর কেউ বিদায় নেয় নীল ভালোবাসা নিয়ে। ঠিক তেমনি চোখের জলে সহকর্মীদের কাছ থেকে বিদায় নিলেন অ্যাডভোকেট আফছর আহমদ। শুধু তিনিই কাঁদেননি, অশ্রুসিক্ত হয়েছেন সহকর্মীরা। সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সদ্যবিদায়ী চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ। নবগঠিত সিলেট সিটি কর্পোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হওয়ায় সর্বশেষ নির্বাচনে অংশ নেননি তিনি। এ নির্বাচনে বিজয়ী প্রার্থী নবনির্বাচিত পরিষদের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ছিল আজ বৃহস্পতিবার (১৮ মে)। সেদিনই খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে তৈরি হয় এক আবেগঘন পরিবেশের। ইউনিয়নের জনপ্রতিনিধি হিসেবে শেষ দিনে পেয়েছেন ঐতিহাসিক বিদায়।
খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের দীর্ঘ ৭ বছর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন আফছর আহমদ। এর আগে একাধিকবারের নির্বাচিত ইউপি সদস্য হিসেবে দায়িত্বে ছিলেন। দেশের অন্যতম বৃহত্তর এই ইউনিয়নের জনপ্রতিনিধি হিসেবে তিনি অসংখ্য মানুষের ভালোবাসা অর্জন করেছেন। উন্নয়ন করেছেন ইউনিয়নের আনাচে-কানাচে।
সিলেট সিটি কর্পোরেশনের বর্ধিত এলাকার বাসিন্দা হওয়ায় অবশেষে আসে ইউনিয়ন পরিষদ থেকে বিদায়ের পালা। সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে অংশ নেওয়া হয়নি তার। বিজয়ী প্রার্থীর কাছে হস্তান্তর করেন তার দায়িত্ব।
বৃহস্পতিবার তার বিদায় সংবর্ধনায় অনেকেই তার সম্পর্কে বলতে গিয়ে আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেন । জনমুখর দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান শেষে তিনি বিদায় নিতে যান ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে। সেখানে দেখা হয় দীর্ঘদিনের সহকর্মীদের। পাশে ছিলেন ইউপি সদস্যরা। প্রিয় চেয়ারম্যানকে বিদায়ের সময় সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। কেউ কেউ বুকে জড়িয়ে ধরে অঝোরে কাঁদতে থাকেন। তাদের এই অশ্রুসিক্ত বিদায় সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে হৃদয়স্পর্শ করেছে।

সম্প্রতি এলাকার সর্বস্তরের বাসিন্দারা অভিনন্দন জানিয়ে সম্মানজনক বিদায় দিয়েছেন তাদের প্রিয় চেয়ারম্যানকে। অনেক ভালোবাসার উপহারও দিয়েছেন এলাকার লোকজন। শেষদিনে অশ্রুসিক্ত দোয়া ও ভালোবাসায় তাকে বিদায় জানানো হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.