সংবাদ শিরোনাম
নবীগঞ্জে তীব্র গরমে জনজীবন অতিষ্ট  » «   কম খরচে জটিল সব চিকিৎসা করা যাবে জীবনজ্যোতি হাসপাতালে  » «   নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «  

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

সুনামগঞ্জ প্রতিনিধি::রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল ৪টায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিনের নেতৃত্বে শহরের রমিজ বিপণীস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিন।

এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম শামীম,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলান পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,সাবেক সাংগঠনিক সম্পাদক শংকর দাস,এড.চাঁন মিয়া,এড. নজরুল ইসলাম,জিতেন্দ্র তালুকদার পিন্ট,এড.শুক্কর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,আওয়ামীলীগ নেতা এড.মনীষ কান্তি দে মিন্টু,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,মৎস্যজীবিলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো. ফজলুল হক,জেলা যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শোয়েব চৌধুরী,সাধারন সম্পাদক জুবায়ের আহমদ অপু,জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল,জেলা কমিটির সাধারন সম্পাদক রিংকু চৌধুরী,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিন রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় জাতির পিতার কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির নিন্দা জানিয়ে বলেছেন ওরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও র্দূনীতির বরপূত্র তারেক রহমানের আর্শীবাদপুষ্ট হয়ে এমন বেফাস কতাবার্তা বলছেন। তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন এখনো সময় আছে কথাবার্তায় শালীনতা রক্ষা করার। নতুবা সারাদেশের সকল মুজিব সৈনিকরা ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামায়াতকে প্রতিরোধ ও প্রতিহত করার ঘোষনা দেন। গত তিনযুগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন সাধিত হয়েছে স্বাধীনতা পরবর্তী কোন সরকারের পক্ষেই তা সম্ভব হয়ে উঠেনি। শেখ হাসিনার কারণে বিশে^ বাংলাদেশ আজ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। বিএনপি স্বাধীনতা বিরোধীদের নিয়ে রাজপথে আন্দোলন করে সরকারকে হঠানোর অনেক আলটিমেটাম দিয়েছেন কিন্তু দেশের জনগন তা বার বার প্রত্যাখান করে প্রমানিত করেছেন র্দূনীতিবাজ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দূর্নীতির আরেক বরপূত্র তারেক রহমানের ডাকে সাধারন জনগন সাড়া দিচ্ছেন না। দেশের মানুষ শেখ হাসিনার সাথে আছেন বলেই দেশে পদ্মাসেতু,মেট্রোরেল,বঙ্গবন্ধু ট্যানেলসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন সম্ভব হয়েছে। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে সমুন্নত রাখতে এবং বিএনপি ও জামায়াত শিবিরবিরোধী যেকোন ধরনের অপতৎপরতা প্রতিরোধে মুক্তিযুদ্ধের চেতনার সকল মানুষকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে মোকাবেলা করার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.